চাঁদপুরে নিজ বাসায় খুন হলেন আ. লীগ নেতা

| রবিবার , ২৫ সেপ্টেম্বর, ২০২২ at ৬:৪০ পূর্বাহ্ণ

চাঁদপুর শহরে বাসায় প্রবেশ করে এক আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় মাগরিবের নামাজের সময় শহরের নতুনবাজার এলাকার বাসায় আওয়ামী লীগের চাঁদপুর জেলা কমিটির সদস্য মো. রফিক উল্লাহ কোম্পানিকে দুর্বৃত্তরা হত্যা করে বলে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান। রফিক উল্লাহ শহীদ জাবেদ মুক্ত স্কাউটের সভাপতি ছিলেন। অকৃতদার এই মানুষটি রাজনীতি ও সামাজিক কর্মকাণ্ড নিয়েই ব্যস্ত থাকতেন। খবর বিডিনিউজের।
রফিক উল্লাহকে দেখাশোনার দায়িত্বে থাকা মিরাজ সাংবাদিকদের বলেন, মাগরিবের নামাজের সময় আমি বাইরে ছিলাম। ওই সময় মামা খাটে শুয়ে ছিলেন। কিছুক্ষণ পর বাসায় এসে দেখি মামা নিচে পড়ে রয়েছেন। আমি কিছু বুঝতে না পেরে ডাক চিৎকার শুরু করি। তখন ঘরে থাকা দর্বৃত্তরা পালিয়ে যায়। যারা মামাকে হত্যা করেছে তারা প্রায় সময়ই তার কাছে আসতেন। আমি শুধু তাদের চেহারা চিনি কিন্তু নাম জানি না।
গুরুতর অবস্থায় রফিক উল্লাহকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাগর মজুমদার বলেন, রফিক উল্লাহ হাসপাতালে আনার আগেই মারা যান। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ ও ফুসফুসে আঘাত পাওয়ায় তার দ্রুত মৃত্যু হয়।
অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, হত্যাকাণ্ডের ঘটনাটি পরিকল্পিত হতে পারে কিংবা কোনো ঘটনাকে কেন্দ্র করে হতে পারে। এরই মধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। আশা করি, জড়িতদের দ্রুত আটক করতে সক্ষম হবো।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ থেকে কর্মী নেবে মলদোভা
পরবর্তী নিবন্ধপথজুড়ে গর্ত, দুর্ভোগের সাথে বাড়ছে ক্ষোভও