চমেকে রিহ্যাবের চিকিৎসা সামগ্রী প্রদান

| বৃহস্পতিবার , ৯ জুন, ২০২২ at ১০:৫৭ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডের বিএম কন্টেনার ডিপোর ভয়াবহ দুর্ঘটনায় আহত রোগীদের চিকিৎসা সেবায় রিহ্যাবের পক্ষ থেকে প্রয়োজনীয় ওষুধ ও চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল বুধবার সকালে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের নেতৃবৃন্দ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান (এমপিএইচ) ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এবং চমেকের ব্যবস্থাপনা কমিটির সদস্য ডা. সেলিম আক্তার চৌধুরীর হাতে এসব ওষুধ সামগ্রী তুলে দেন।

এ সময় আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, দেশের যে কোনো দুর্যোগে রিহ্যাব সবসময়ই দেশ ও জাতির সেবায় এগিয়ে এসেছে। এর আগেও ২০১২ সালে অগ্নিদগ্ধ মুমূর্ষু রোগীদের অত্যাধুনিক চিকিৎসা প্রদানের সহায়তায় চমেকের বার্ণ ইউনিটে রিহ্যাবের পক্ষ থেকে ১২টি অত্যাধুনিক ট্রাই ফাংশনাল বেড প্রদান করেছে।

এবারেও সীতাকুণ্ডের ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডে আহত রোগীদের সেবা প্রদানে মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছে। উপস্থিত ছিলেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ ইঞ্জি. মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, রিজিওনাল কমিটির সদস্য নাজিম উদ্দিন, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান, রিহ্যাব সদস্য রেজাউল করিম, আশীষ রায় চৌধুরী ও লায়ন জি. কে লালা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসাংবাদিক ফজলে এলাহীর জামিন মঞ্জুর
পরবর্তী নিবন্ধটেকনাফে দুজন জেলের ১ মাসের কারাদণ্ড