চবি ছাত্রলীগ সভাপতির বহিষ্কার চেয়ে ২৯১ নেতাকর্মীর বিবৃতি

নারী কেলেঙ্কারি ও মাদক ব্যবসার অভিযোগ

চবি প্রতিনিধি | রবিবার , ২২ নভেম্বর, ২০২০ at ৪:৩১ পূর্বাহ্ণ

নারী কেলেঙ্কারি, নারী উত্যক্ত, অছাত্র, মাদকাসক্ত ও মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ এনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলকে সভাপতির পদ থেকে বহিষ্কার চেয়ে বিবৃতি দিয়েছে শাখা ছাত্রলীগের বিভিন্ন উপ-পক্ষের ২৯১ জন নেতাকর্মী। গতকাল শনিবার রাত সাড়ে নয়টায় গণমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে এ দাবি জানান তারা। বিবৃতিতে বলা হয়, সম্প্রতি চবি শাখা ছাত্রলীগ সভাপতির মেয়ে নিয়ে হোটেলে ভাইরাল হওয়া ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গণমাধ্যমে কুরুচিপূর্ণ শিরোনামে প্রকাশিত সংবাদে রেজাউল হক রুবেল শুধু শাখা ছাত্রলীগকে কলঙ্কিত করেনি বরং উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ছাত্রলীগের গায়ে কালিমা লেপন করেছে। আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ রেজাউল হক রুবেলকে সভাপতি পদ থেকে বহিষ্কারের দাবি জানাচ্ছি।
বিবৃতিতে আরও বলা হয়, রুবেল কতদিন ধরে ওই হোটেলে যাতায়াত করে তা তদন্তের মাধ্যমে এবং ডোপ টেস্ট করে সে যে মাদকাসক্ত তা বের করার দাবি জানাচ্ছি। এছাড়া তার মাদক ব্যবসার সাথে জড়িত তার চ্যালেঞ্জ জানিয়ে প্রশাসনকে তদন্তপূর্বক আইনী ব্যবস্থা নেওয়ার আবেদন জানাচ্ছি। বিজ্ঞপ্তিতে ২৯১ নেতাকর্মীর নাম রয়েছে। এদের মধ্যে অন্যতম ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, সাবেক অর্থ সম্পাদক এস এম জাহেদ আওয়াল, সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আমির সোহেল, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক ইমাম উদ্দীন ফয়সাল পারভেজ, প্রদীপ চক্রবর্তী দুর্জয়, এইচ এম ইশতিয়াক, মোরশেদুল ইসলাম, মোহাম্মদ পারভেজ, মাহফুজুর রহমান প্রমুখ।
এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আমির সোহেল আজাদীকে বলেন, সম্প্রতি রেজাউল হক রুবেলের নারী কেলাঙ্কারি ফাঁস হয়েছে। এছাড়া মাদক ব্যবসা, ছাত্রী উত্যক্তসহ বিভিন্ন অভিযোগ আছে তার বিরুদ্ধে। তাই তাকে দ্রুত বহিষ্কারের জন্য দাবি জানাচ্ছি।

পূর্ববর্তী নিবন্ধদগ্ধ গৃহবধূকে নেওয়া হলো ঢাকায়
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ