চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরামের ফ্রি বাস সার্ভিস

ভর্তি পরীক্ষা

চকরিয়া প্রতিনিধি | শনিবার , ১৩ আগস্ট, ২০২২ at ৮:২৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ার শিক্ষার্থীদের জন্য নগরীর চকবাজার থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পর্যন্ত ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে। কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলমের আর্থিক সহায়তায় প্রতিবছরের ধারাবাহিকতায় এ বছরও উদ্যোগটি বাস্তবায়ন করছে চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরামের সভাপতি এ এম জোশাদ ও সাধারণ সম্পাদক ইমরান হাসান শাহীন জানান, প্রতিবছর স্থানীয় এমপি জাফর আলম চকরিয়া ও পেকুয়ার ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করে থাকেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা যাতে সঠিক সময়ে কেন্দ্রে পৌঁছাতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখবে ফোরামের নেতৃবৃন্দ।
রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পর্কে ছাত্র ফোরামের নেতৃবৃন্দ জানান, শিক্ষার্থীদের চকবাজার থেকে পরীক্ষার হল পর্যন্ত নিরাপদে পৌঁছে দেওয়া এবং পরীক্ষা শেষে নিয়ে আসার ব্যবস্থা থাকবে। এজন্য প্রত্যেক ইউনিটের আগ্রহীদের আলাদাভাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া (নাম> ইউনিয়ন> ইউনিট> রোল> শিফট (১ম/২য়)> মোবাইল নম্বর লিখে ০১৮১২-২৩২০২০ নম্বরে পাঠিয়ে দিতে হবে) সম্পন্ন করতে হবে আগেভাগে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ আগামী ১৭ আগস্ট। যাত্রা শুরুর স্থান চকবাজারের গুলজার মোড়।

পূর্ববর্তী নিবন্ধমৌলভী সৈয়দ মুক্তিযুদ্ধের ইতিহাসে অমলিন এক অধ্যায়
পরবর্তী নিবন্ধসার্ক মানবাধিকার ফাউন্ডেশন উত্তর জেলার অভিষেক