চবিতে মেডিকেলে বসে ভর্তি পরীক্ষা দিলেন এক শিক্ষার্থী

চবি প্রতিনিধি | মঙ্গলবার , ২৩ আগস্ট, ২০২২ at ৫:০৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তি পরীক্ষা দিতে এসে আহত হয় আনজুম রুলবা নামে এক শিক্ষার্থী। পায়ে আঘাত পাওয়ায় তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেওয়া হয়। সেখানে বসেই ভর্তি পরীক্ষায় অংশ নেয় আনজুম রুলবা।
জানা যায়, গতকাল সোমবার সকালের শিফটে সমাজবিজ্ঞান অনুষদভুক্ত ডি ইউনিটের পরীক্ষায় অংশ নিতে শাটল ট্রেনে করে বিশ্ববিদ্যালয় রেল স্টেশনে নামার সময় পায়ে আঘাত পায় রুলবা। আঘাতে তার পা ফুলে যায়। উঠে দাঁড়াতেও পারছিলো না। পরে চবি মেডিকেল সেন্টারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তার কেন্দ্র ছিলো ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনে। ভর্তি পরীক্ষা কমিটিকে বিষয়টি অবহিত করলে কমিটির সিদ্ধান্ত মোতাবেক চবি মেডিকেল সেন্টারে তার পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করা হয়।
আহত ছাত্রী আনজুম রুলবা বলেন, বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের প্রতি আমি কৃতজ্ঞ। মেডিকেলে বসে পরীক্ষা দিয়েছি। পায়ে ব্যাথা ছিল প্রচণ্ড। তবুও পরীক্ষা ভালো হয়েছে।
সমাজবিজ্ঞান অনুষদের ডিন ও ডি ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির প্রধান সমন্বয়ক প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ বলেন, ভর্তিচ্ছু এক শিক্ষার্থী শাটল ট্রেন থেকে নামতে গিয়ে আহত হন। এমনকি মেয়েটি দাঁড়াতেও পারছিলেন না। বিষয়টি ভর্তি পরীক্ষা কমিটিকে জানালে আমরা মানবিক দিক বিবেচনা করে ছাত্রীটিকে পরীক্ষা দেওয়ার সুযোগ দিই। মেডিকেল সেন্টারের একটি কক্ষে একজন হল পরিদর্শক দিয়ে সুশৃঙ্খলভাবে আমরা পরীক্ষা শেষ করি।

পূর্ববর্তী নিবন্ধপাহাড়তলীতে স্ত্রীর লাশ উদ্ধার মামলায় কাউন্সিলর পুত্রের জামিন
পরবর্তী নিবন্ধডিসির দরজা যেন সাধারণ মানুষের জন্য খোলা থাকে : হাই কোর্ট