চন্দনাইশে ৭ হাজার ইয়াবা সহ গ্রেপ্তার ২

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ২ অক্টোবর, ২০২১ at ১০:০৮ অপরাহ্ণ

চন্দনাইশ থানার আওতাধীন দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে একটি পিকআপ থেকে ৭ হাজার পিস ইয়াবা বড়িসহ ২ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। আজ শনিবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে দোহাজারী পৌর সদরস্থ সিঙ্গার শো-রুমের সামনে পুলিশ দল এ অভিযান চালায়।

পুলিশ জানায, ইয়াবা পাচারের সংবাদ গোপন সূত্রে পেয়ে পুলিশের একটি টিম আজ শনিবার ভোরে চট্টগ্রাম-কক্সাবাজার মহাসড়কের দোহাজারী সিঙ্গার শো-রুমের সামনে অস্থায়ী চেকপোস্ট বসায়।

এসময় সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রামমুখী একটি পিকআপকে (নং-ঢাকা মেট্রো-ন-১৮-৩৩২৯) থামিয়ে তল্লাশি চালানো হয়। তল্লাশিকালে পিকআপে বিশেষ ব্যবস্থায় রাখা ৭ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

এ ঘটনায় গাড়িতে থাকা ২ মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়। তারা হলো বরিশাল জেলার কাজিরহাট থানার সন্তোষপুর এলাকার মো. বারেক চাপরাশির পুত্র মো. সুজন চাপরাজি (৩০) এবং নীলফারামী জেলার নীলফামারী সদর থানার বাড়াইপাড়া এলাকার মো. আবদুল লতিফ সরকারের পুত্র মো. নবীউল ইসলাম প্রকাশ রিজু (২৮)। তারা উভয়ই বর্তমানে ঢাকার যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিকেল সংলগ্ন মুসলিম নগর এলাকায় বসবাস করে।

ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এর আগে গতকাল শুক্রবার রাতে উপজেলার দোহাজারী পৌরসদরস্থ ৮নং ওয়ার্ড দিয়াকুল মাস্টারঘোনা এলাকায় অভিযান চালিয়ে মৃত ফজল আহমদের পুত্র সিআর পরোয়ানাভুক্ত আসামী আমির হোসেনকে(৪৮) গ্রেপ্তার করে পুলিশ।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার জানান, গ্রেপ্তারকৃত ৩ আসামীকে আজ শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ“ঘোষিত দলীয় প্রার্থীর পক্ষেই কাজ করতে হবে”
পরবর্তী নিবন্ধডিজিটাল বাংলাদেশের কারণে নতুন নতুন উদ্যোক্তা তৈরি হচ্ছে