চন্দনাইশে ৭ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ১

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ২১ সেপ্টেম্বর, ২০২১ at ৯:১৮ অপরাহ্ণ

চন্দনাইশ থানা পুলিশ অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে। তার নাম মো. খোকন (৪১)। গতকাল সোমবার গভীর রাতে উপজেলার দক্ষিণ গাছবাড়িয়াস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পুলিশ এ অভিযান চালায়।

পুলিশ জানায়, ইয়াবা পাচারের সংবাদ গোপন সূত্রে পেয়ে চন্দনাইশ থানার একদল পুলিশ উপজেলার গাছবাড়িয়াস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসায়। এসময় গভীর রাতে চট্টগ্রামমুখী একটি পিকআপ (নং-ঢাকা মেট্রো-ন-১৮-৩৫৩৪)-এ তল্লাশি চালিয়ে বিশেষ ব্যবস্থায় রাখা ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযানে শরীয়তপুর জেলার নড়িয়া থানার পঞ্চপল্লী এলাকার মৃত আবদুর রহমানের পুত্র মাদক কারবারি মো. খোকনকে গ্রেপ্তার করা হয়। একই সাথে ইয়াবাবহন কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়।

এদিকে, একই রাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ১টি জিআর ও ২টি সিআর পরোয়ানাভুক্ত ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো ধোপাছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ড গণ্ডামারা মাঝেরপাড়া এলাকার মোহাম্মদ শফির পুত্র নুরুল ইসলাম (৩৭), চন্দনাইশ পৌরসভার দক্ষিণ হারলা এলাকার মৃত আবদুল গণির পুত্র জামাল উদ্দিন এবং বৈলতলী ইউনিয়নের বশরত নগর এলাকার মৃত ভেট্টা মিয়ার পুত্র মো. নিজাম উদ্দিন প্রকাশ নাজিম।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার জানান, ইয়াবাসহ গ্রেপ্তারকৃত খোকন সহ ৪ আসামীকে আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় হামলার পাল্টাপাল্টি অভিযোগ
পরবর্তী নিবন্ধভুয়া সনদ তৈরিই তার কাজ