চন্দনাইশে ১০ হাজার পিস ইয়াবা সহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ৯ নভেম্বর, ২০২০ at ৬:৩৬ অপরাহ্ণ

চন্দনাইশের দোহাজারী পৌরসদরে পুলিশ অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। আজ সোমবার (৯ নভেম্বর) ভোররাতে পুলিশ এ অভিযান চালায়।
পুলিশ জানায়, বিপুল পরিমাণ ইয়াবা পাচারের সংবাদ গোপন সূত্রে পেয়ে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি আবদুল হালিমের নেতৃত্বে একদল পুলিশ আজ সোমবার ভোররাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ দোহাজারী পৌরসদরের সিটি সেন্টারের সামনে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি শুরু করে।
ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রামমুখী একটি পিকআপে (নং-ঢাকা মেট্রো-ন-১৫-৮৮২২) তল্লাশি চালায়। তল্লাশিকালে গাড়িতে বিশেষ ব্যবস্থায় রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এসময় মাদক কারবারি কক্সবাজার জেলার রামু থানার টেইঙ্গাকাটা শুক্কুর মেম্বার বাড়ির নুরুল আলম প্রকাশ করিমের পুত্র মোহাম্মদ তারেক (২১) ও কুমিল্লা জেলার দেবিদ্বার থানার বাণী ইউনিয়নের শাহরপাড় এলাকার আবদুল মালেকের পুত্র মোহাম্মদ আল আমিন(৩৫)কে গ্রেপ্তার করা হয়। ইয়াবা বহনকাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সরকার জানান, গ্রেপ্তারকৃত তারেক ও আল আমিন পেশাদার ইয়াবা ব্যবসায়ী।
তাদের বিরুদ্ধে চন্দনাইশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
তাদের আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করে।

পূর্ববর্তী নিবন্ধএ কেমন শত্রুতা!
পরবর্তী নিবন্ধএভাবেই গ্রেফতার এসআই আকবর (ভিডিও দেখুন)