চন্দনাইশে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ২

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ২৪ নভেম্বর, ২০২০ at ১০:৫৪ অপরাহ্ণ

চন্দনাইশে মাদ্রাসা পড়ুয়া ৯ম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বরকল ব্রিজের পূর্ব পাশ থেকে ভিকটিম কিশোরীকে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে।
জানা যায়, বরকল ইউনিয়নের পাঠানদণ্ডি তাহেরিয়া সাবেরিয়া মাদ্রাসার ৯ম শ্রেণীর ঐ শিক্ষার্থীকে আজ মঙ্গলবার সকালে অপহরণ করে নিয়ে যাওয়ার বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন ভিকটিমের মা।
অভিযোগের সূত্র ধরে চন্দনাইশ থানা পুলিশ প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান নিশ্চিত করে এবং একইদিন বিকেলে বরকল ব্রিজের পূর্ব পাশ থেকে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে। এসময় ভিকটিম কিশোরীটিকেও উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো আনোয়ারা উপজেলার খুরুশকুল এলাকার মৌলানা নুরুল কাদেরের পুত্র মো. সাজ্জাদ কাদের (১৯) ও একই উপজেলার জুঁইদণ্ডি এলাকার কামাল উদ্দীনের পুত্র জাহিদুল ইসলাম (২০)।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, “গ্রেপ্তারকৃত সাজ্জাদ কাদের ও ভিকটিম ঐ কিশোরী পাঠানদণ্ডি তাহেরিয়া সাবেরিয়া মাদ্রাসার একই ক্লাসে পড়ে। তাদের মধ্যে সম্পর্কের সূত্র ধরে এই ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। এ ব্যাপারে ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে তিনজনকে আসামী করে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। ইতিমধ্যে দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আগামীকাল বুধবার আদালতে প্রেরণ করা হবে।” বাকী আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধইউজিসির সুদহীন ঋণ পাচ্ছেন চবির ৩৭৫০ শিক্ষার্থী
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা