চন্দনাইশে চোলাই মদসহ গ্রেপ্তার- ২

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ৮ নভেম্বর, ২০২২ at ১০:১৪ পূর্বাহ্ণ

চন্দনাইশে মাদক কারবারী ও চুরি মামলার আসামীসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো মো. হাসান প্রকাশ তুয়ান (৫২) ও মোহাম্মদ জোবায়ের (২০)। এরমধ্যে মো. হাসানকে ৩০ লিটার পাহাড়ি চোলাই মদসহ গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, দেশীয় তৈরী পাহাড়ি চোলাই মদ পাচারের সংবাদ গোপন সুত্রে পেয়ে চন্দনাইশ থানার পুলিশ গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া ফিলিং স্টেশনের সামনে অবস্থান নেয়।

এসময় চট্টগ্রামমুখী পূরবী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ৩০ লিটার দেশীয় তৈরী পাহাড়ি চোলাই মদসহ মো. হাসানকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত হাসান আনোয়ারা উপজেলার জুইদন্ডি ইউনিয়নের মৃত রকিম আলীর পুত্র। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়।

এদিকে একইদিন উপজেলার দোহাজারী পৌরসভার ৪নং ওয়ার্ড সরকারপাড়ায় অভিযান চালিয়ে চুরি মামলার আসামী মো. জোবায়েরকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার আহম্মদ কবিরের পুত্র। চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত ২ আসামীকে গতকাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসাউদার্ন ইউনিভার্সিটিতে সৃজনশীলতা ও উদ্ভাবন বিষয়ক কর্মশালা
পরবর্তী নিবন্ধরাউজান কালচারাল পার্কে ৩ দিনব্যাপী জীবনধর্মী আলোচনা ও কোর্স