চন্দনাইশে অপহরণ মামলার ৬ আসামীকে জেল হাজতে প্রেরণ

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ১৮ জানুয়ারি, ২০২১ at ৯:৪০ অপরাহ্ণ

চন্দনাইশ পৌরসভায় অপহরণ মামলার ৬ আসামীকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।
আজ সোমবার (১৮ জানুয়ারি) আদালতে জামিন চাইতে গেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক খন্দকার এ আদেশ দেন।
জানা যায়, ২০১৯ সালের ২৮ আগস্ট দুপুরে পৌরসভার ৮নং ওয়ার্ড পালপাড়ার মৃত নির্মল পালের পুত্র মৃদুল পালকে উপজেলার পাহাড়ি জনপথ হাশিমপুর সোনাইছড়ি পাহাড়ে নিয়ে গিয়ে জোরপূর্বক জমি বিক্রি কবলা দলিলে স্বাক্ষর নেয়।
একই বছরের ২৬ সেপ্টেম্বর মৃদুল পাল বাদি হয়ে পৌরসভার ৮নং ওয়ার্ডের কমিশনার আবু তৈয়বকে ১নং আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলায় আরো ৮ জনকে আসামী করা হয়। ঐ মামলায় আসামীগণ আজ চার্জশিট দেয়া পর্যন্ত জামিনে ছিলেন। এদিকে, আজ সোমবার আদালতে ঐ মামলার চার্জশিট গৃহীত হয়।
মামলার আসামীগণের মধ্যে মো. আলমগীর, মো. আজম, মো. ইউনুচ, মো. ইদ্রিস মুন্সি, বদন আলী প্রকাশ বদইন্যা, প্রবীর কান্তি পাল আদালতে হাজিরা দিয়ে পুনরায় জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে আসামীদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।
তবে মামলার ১নং আসামী কমিশনার আবু তৈয়ব আসন্ন পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করায় তাকে জামিনে মুক্তি দেয় এবং আগামী ৭ দিনের মধ্যে বাদির সাথে বিষয়টি মীমাংসার সময় দেয়া হয়েছে বলে জানা গেছে।
এই মামলার অপর দুই আসামী মনির আহমদ ও জাকির হোসেন আদালতে উপস্থিত ছিলেন না। ফলে আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

পূর্ববর্তী নিবন্ধশান্তি, সৌহার্দ্যের নান্দনিক চট্টগ্রাম সিটি গড়তে নৌকায় ভোট দিন
পরবর্তী নিবন্ধসতীশ বাবু লেইনে নৌকার নির্বাচনী কার্যালয় উদ্বোধন