চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা

| সোমবার , ২৫ অক্টোবর, ২০২১ at ৬:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অক্টোবর/২০২১’র মাসিক কল্যাণ সভা গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় দামপাড়া পুলিশ লাইন্স মাল্টিপারপাস সেডে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্‌ মোহাম্মদ তানভীর, পিপিএম।
সভায় পুলিশ কমিশনার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। তিনি পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা করেন। সভায় সিএমপির পুলিশ সদস্যদের আবেদনের প্রেক্ষিতে সিএমপির সেবা তহবিল ও বাংলাদেশ পুলিশ কল্যাণ তহবিল হতে ৩৪ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এ সময় দীর্ঘ প্রায় ৩৯ বছর সফলভাবে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএলে গমনকারী পুলিশ সদস্য পুলিশ পরিদর্শক (সশস্ত্র) এতেসাম হায়দার, এসআই (সশস্ত্র) শ্রী মৃত্যুঞ্জয় সিংহ, কনস্টেবল মো. ফুল মিয়াকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার।
এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতি. উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহামলাকারী যে দলেরই হোক, বিচার হবে : আইনমন্ত্রী
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় আধুনিক পদ্ধতিতে মাছ চাষ প্রশিক্ষণ