চট্টগ্রাম প্রেস ক্লাবের স্বাধীনতা উৎসব ও আনন্দ সম্মিলন

| বুধবার , ৩০ মার্চ, ২০২২ at ১:৩৭ অপরাহ্ণ

দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে চট্টগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজিত জমকালো স্বাধীনতা উৎসব ও আনন্দ সম্মিলন। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে চট্টগ্রাম প্রেস ক্লাবের স্বাধীনতা উৎসব ও আনন্দ সম্মিলন অনুষ্ঠিত হয়। ঐদিন সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে জাতীয় পতাকা উত্তোলন এবং প্রেস ক্লাব প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে কর্মসূচি শুরু হয়।
পরবর্তীতে কক্সবাজারের হোটেল সী-ওয়ার্ল্ডে সন্ধ্যায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে সংক্ষিপ্ত আলোচনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। ধন্যবাদ জ্ঞাপন করেন সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম। এ সময় সহ-সভাপতি স ম ইব্রাহীম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মহসিন চৌধুরী মঞ্চে উপস্থিত ছিলেন।
পরে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এটি সঞ্চালনা করেন সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার। একের পর জনপ্রিয় গান গেয়ে পুরো অঙ্গনকে মাতিয়ে তুলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শিরিন জাওয়াদ, সন্ধীপন দাশ, রাশেদ, শাপলাসহ আরও অনেকে। জনপ্রিয় শিল্পীর গানের পাশাপাশি চলে রাতের খাবার। এরপর শুরু হয় আকর্ষণীয় র‌্যাফেল ড্র। এতে চারটি মেগা পুরস্কার ছাড়াও ১৬০ টি র‌্যাফল গিফট প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধত্যাগের মাধ্যমে জীবনকে পরিপূর্ণ করা যায়
পরবর্তী নিবন্ধআইসিএমএবির নবীনবরণ ও আলোচনা সভা