চট্টগ্রাম ডায়াবেটিক সমিতির ৪৮তম বার্ষিক সাধারণ সভা

| সোমবার , ১ এপ্রিল, ২০২৪ at ১০:৫৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম ডায়াবেটিক সমিতির ৪৮তম বার্ষিক সাধারণ সভা গতকাল ৩১ মার্চ বেলা ১১টায় সমিতির খুলশীস্থ ডায়াবেটিক জেনারেল হাসপাতাল ভবনের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরী। পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল পরিচালনা করেন মৌলানা মোহাম্মদ শাহাদাত হোসেন শরীফ।

অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরী সমিতির ৪৭তম বার্ষিক সাধারণ সভার কার্য্যবিবরণী উত্থাপন করেন এবং সমিতির ২০২২২০২৩ সালের সভাপতির বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। এসময় তিনি বলেনচট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালে সম্প্রতি আইসিইউ, এইচডিইউ বিভাগের পাশাপাশি আধুনিক স্বয়ংসম্পূর্ণ সিসিইউ বিভাগ চালু করা হয়েছে। ফলশ্রুতিতে এখন আর কোনো রোগীকে হার্টের সমস্যা নিয়ে বাইরে যেতে হবে না। তিনি সমাজের বিত্তবানদের হাসপাতালের জাকাত তহবিলে জাকাত প্রদানের আহ্বান জানান।

সমিতির কোষাধ্যক্ষ এ এস.এম জাফর ২০২২২০২৩ সালের অডিট রিপোর্ট, বাজেট ও নিরীক্ষক নিয়োগের প্রস্তাব উত্থাপন করেন। সভায় সর্বসম্মতিক্রমে ৪৭তম বার্ষিক সাধারণ সভার কার্য্যবিবরণী, সভাপতির বার্ষিক প্রতিবেদন, অডিট রিপোর্ট ২০২২২০২৩ এবং প্রস্তাবিত বাজেট অনুমোদিত হয়।

আলোচনায় অংশগ্রহণ করেন সমিতির জীবন সদস্য রহমত উল্লাহ আজাদ, হেলাল উদ্দিন, অধ্যাপক মাসুম চৌধুরী, মো. মহিউদ্দিন, শাহেদ ইকবাল, মহসিন চৌধুরী, মো. শহীদুল ইসলাম, আবু বকর সিদ্দিক, ফারুকুর রহমান চৌধুরী প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন সমিতির সহসভাপতি মিসেস আবিদা মোস্তফা, শাহজাদা মোহাম্মদ এনায়েত উল্লাহ খান, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, নির্বাহী সদস্য প্রিন্সিপাল লায়ন মো. সানাউল্লাহ, এডভোকেট চন্দন কুমার তালুকদার, মো. শহীদুল আলম ও মো. আলী চৌধুরী। সভায় বিপুল সংখ্যক জীবন সদস্য উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআলোকচিত্রে মঞ্চালোক ছবি যেন শুধু ছবি নয়
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে এপেক্স ক্লাব অব বার-আউলিয়ার সেবা কার্যক্রম