চট্টগ্রামে করোনায় আরও ২ জনের মৃত্যু

নতুন শনাক্ত ১৩৬

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৭ মে, ২০২১ at ৭:১১ পূর্বাহ্ণ

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১ জন নগরীর ও অপরজন জেলার বাসিন্দা। গতবছরের ৩ এপ্রিল থেকে এ পর্যন্ত চট্টগ্রামে করোনায় মোট ৬০৪ জন মৃত্যুবরণ করেছেন। এর মধ্যে নগরীর ৪৩৫ জন ও জেলার ১৬৯ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ১৩টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে ১৩৬ জন।
সিভিল সার্জন অফিসের তথ্য মতে, চট্টগ্রামে এ পর্যন্ত করোনা সংক্রমিত শনাক্তের সংখ্যা দাঁড়িযেছে ৫২ হাজার ৮৭২ জনে। এর মধ্যে মহানগরীর বাসিন্দা ৪২ হাজার ২০১ জন ও জেলার ১০ হাজার ৬৭১ জন। চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৪ লাখ ৫৮ হাজার ৬টি নমুনা পরীক্ষা হয়েছে চট্টগ্রামে। এর মধ্যে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৫২ হাজার ৮৭২ জনের।
সিভিল সার্জন অফিস জানায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৬০টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে নগরীর ১৫ জন ও জেলার ২৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। বিআইটিআইডিতে ২৭৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে নগরীর ৯ জন ও জেলার ৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজে ১৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে নগরীর ২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটিতে ১৮৭টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে নগরীর ২২ জন ও জেলার ৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। কঙবাজার মেডিকেল কলেজ হাসপাতালে ৩৫ জনের নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে জেলার ৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। শেভরণে ২৭৪টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে নগরীর ২৬ জন ও জেলার ৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ৩৪টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে নগরীর ৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। আর টি আর এল এ তে ৩১টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে নগরীর ৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি আজাদীকে গতকাল বুধবার এসব তথ্য নিশ্চিত করেন।

পূর্ববর্তী নিবন্ধবাঁধ ছাপিয়ে জোয়ারের পানি লোকালয়ে
পরবর্তী নিবন্ধঅবশেষে স্থগিত শিক্ষার্থীদের ইউনিক আইডি কার্যক্রম