চট্টগ্রামের উন্নয়ন মানেই বাংলাদেশের উন্নয়ন

চট্টগ্রাম বিজনেস ফোরাম ঢাকার অভিষেক অনুষ্ঠানে ভূমিমন্ত্রী

| শুক্রবার , ৪ নভেম্বর, ২০২২ at ৫:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাণিজ্যিক সম্ভাবনাকে আরো বেশি কাজে লাগাতে এবং চট্টগ্রাম নিয়ে নীতিনির্ধারকদের আরো বেশি দৃষ্টি আকর্ষণ করতে আত্মপ্রকাশ করেছে ঢাকায় বসবাসরত চট্টগ্রামের ব্যবসায়ীদের সংগঠন চট্টগ্রাম বিজনেস ফোরাম ঢাকা। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে চট্টগ্রাম বিজনেস ফোরামের উদ্বোধন ঘোষণা করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।
প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, চট্টগ্রামের ব্যবসায়ীরা ঢাকায় একতাবদ্ধ হয়ে একটি ফোরাম করেছে জেনে আমার খুব ভালো লাগছে। মন্ত্রী আরো বলেন, চট্টগ্রাম বাংলাদেশের প্রাণভোমরা। তাই দেশের স্বার্থেই চট্টগ্রামের কাঙ্ক্ষিত উন্নয়ন করতে হবে এবং পরিকল্পিত ও সমন্বিত পরিকল্পনার মাধ্যমে এই কাজ করতে হবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক দূর এগিয়েছে। চট্টগ্রামেও এই উন্নয়নের ছোঁয়া রয়েছে। চট্টগ্রামের উন্নয়ন মানেই বাংলাদেশের উন্নয়ন। এ নিয়ে রাজনীতির কোনো অবকাশ নেই। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন বিজনেস ফোরামের আহ্বায়ক ও বিজিএমইএ’র সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাসির।
এম এ তাহেরের সভাপতিত্বে ও সদস্য সচিব সোহেলের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ও এফবিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট সফিউল ইসলাম মহিউদ্দিন, কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল মুসলিম চৌধুরী, প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব আব্দুল করিম, বাংলাদেশ চেম্বার অফ ইন্ডাস্ট্রিজ এর সভাপতি আনোয়ার উল আলম চৌধুরী পারভেজ, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধভেসে আসা মহিষ লুকিয়ে রাখায় জরিমানা
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে আরো এক ডেঙ্গু রোগীর মৃত্যু