চট্টগ্রামের আদালতে চারজনের বিরুদ্ধে মামলা

বিদিশার বিরুদ্ধে মানহানিকর বক্তব্য

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি, ২০২৩ at ৮:৩৮ পূর্বাহ্ণ

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকের বিরুদ্ধে মানহানিকর ও নোংরা বক্তব্য দেওয়ার অভিযোগে চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। চারজন হলেন, এরশাদ ট্রাস্টের সাবেক চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ, সাবেক সদস্য শামসু জামান মুকুল, ফখরুজ্জামান জাহাঙ্গীর এবং আইনজীবী কাজী রোবায়েত হাসান। গতকাল চট্টগ্রামের বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালের বিচারক জহিরুল কবিরের আদালতে মামলাটি দায়ের করেন মো. মোরশেদ সিদ্দকী নামের এক ব্যক্তি।

তিনি জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার চট্টগ্রামের আহ্বায়ক হিসেবে নিজেকে উপস্থাপন করেন। ট্রাইব্যুনালের পিপি মেজবাহ উদ্দিন চৌধুরী আজাদীকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ () () ও ২৯ () ধারায় মামলাটি দায়ের হয়েছে। আদালত কাউন্টার টেররিজম ইউনিটকে তদন্ত করে প্রতিবেদন দিতে আদেশ দিয়েছেন।

মামলার আরজিতে উল্লেখ করা হয়, গত ১৮ জানুয়ারি ঢাকা রিপোটার্স ইউনিটির সাগররুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করে বিবাদীরা বলেন, সাবেক রাষ্ট্রপতি এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে মা বিদিশা সিদ্দিকের কাছে এরিক এরশাদ নিরাপদ নন। বিদিশা সিদ্দিক অর্থের লোভে প্রেসিডেন্ট পার্কে অনুপ্রবেশ করেছেন।

পূর্ববর্তী নিবন্ধপাইকারিতে কমেছে আদা-রসুনের দাম
পরবর্তী নিবন্ধআন্তর্জাতিক কাস্টমস দিবস আজ