চঞ্চল চৌধুরীর নতুন ধারাবাহিক

| সোমবার , ১ আগস্ট, ২০২২ at ১১:১১ পূর্বাহ্ণ

গ্রামের বড় বাড়িটি সবার কাছে সরকার বাড়ি নামে পরিচিত। সরকার বাড়ির শাসনকর্তা বজলুর রহমান ওরফে বোঁচা সরকার। বেশ কয়েক বছর আগে তার স্ত্রী বিয়োগ হয়েছে। বর্তমানে বাড়িতে পাঁচ পুত্র সন্তান এবং এক বিধবা বোন নিয়ে বোঁচা সরকারের পরিবার। তিন কন্যার যথাসময়ে বিয়ে দিয়েছেন। কিন্তু পুত্রদের বিয়ের বয়স পার হয়ে যাওয়ার পরও কাউকে বিয়ে দেননি। এ নিয়ে পুত্রদের হতাশা, ক্ষোভ থাকলেও বাবার কথার বাইরে কিছু করার সাহস নেই কারো।

কারণ সবগুলো ছেলেই অকর্মা। বোঁচা সরকার তাদেরকে পড়াশোনা করাননি। জমি-জমা, সম্পত্তি যা আছে তা দিয়েই সবার জীবন চলে যাবে তাই কষ্ট করে পুত্রদের পড়াশোনা করতে দেননি। বাবার এমন স্বেচ্ছাচারিতায় অতিষ্ঠ হয়ে ওঠেন পুত্ররা। একসময় তারা জোট বেঁধে সিদ্ধান্ত নেয়, বিয়ে না দেয়া পর্যন্ত তারা অনশন করবে। শুরু হয় নানারকম কাণ্ড। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘পিতা বনাম পুত্র’।

বৃন্দাবন দাস রচিত এ নাটক পরিচালনা করেছেন সিকাল আহমেদ। নাটকটির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। অন্যান্য চরিত্রে দেখা যাবে নাদিয়া আহমেদ, প্রাণ রায়, মৌসুমী হামিদ, আজিজুল হাকিম, শাহনাজ খুশী, আরফান, শিরিন আলম, আশরাফুল আশীষ, মাসুম বাশার, শেলী আহসানসহ অনেককে। নতুন এ ধারাবাহিক নাটকটির প্রথম পর্ব ১ আগস্ট রাত ৮টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে। একই সময়ে প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার প্রচার হবে নাটকটি।

পূর্ববর্তী নিবন্ধপরানের শাড়িতে মুগ্ধতা ছড়াচ্ছেন মিম
পরবর্তী নিবন্ধনরেন আবৃত্তি একাডেমির এক বর্ষার সন্ধ্যায়