চকরিয়ায় ১৪ দিনেও খোঁজ মেলেনি স্কুল শিক্ষার্থীর

চকরিয়া প্রতিনিধি | শনিবার , ৩০ জুলাই, ২০২২ at ৬:১৪ পূর্বাহ্ণ

চকরিয়ার বদরখালীতে দুলাভাইয়ের বাড়িতে বেড়ানো শেষে ফেরার পথে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে বদরখালী কলোনিজেশন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল শিক্ষার্থী। এর পর থেকে তাকে উদ্ধারে বিভিন্নস্থানে খোঁজ নেওয়া হলেও কোন হদিস না পাওয়ায় এই ঘটনায় দুলাভাই বাদী হয়ে চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী রুজু করেছেন। কিন্তু নিখোঁজের ১৪দিন পেরিয়ে গেলেও ওই শিক্ষার্থীর খোঁজ না পাওয়ায় পরিবারে আহাজারি চলছে।
থানায় করা নিখোঁজ ডায়েরী সূত্রে জানা গেছে, গত ১৩ জুলাই চকরিয়ার উপকূলীয় ইউনিয়ন বদরখালীর মগনামা পাড়ার জিয়াউল করিম মিন্টুর বাড়িতে বেড়াতে আসে তাঁরই শ্যালক একই ইউনিয়নের সাতডালিয়া পাড়ার তমিজ উদ্দিনের ছেলে মো. সাইমন (১৬)। দুইদিন দুলাভাইয়ের বাড়িতে বেড়ানো শেষে ১৫ জুলাই বিকেলে সাড়ে তিনটার দিকে সাইমন পায়ে হেটে নিজ বাড়ি সাতডালিয়ার উদ্দেশ্যে রওনা করে। কিন্তু পথিমধ্যে অজ্ঞাত দুর্বৃত্ত কর্তৃক রহস্যজনকভাবে নিরুদ্দেশ হয়ে পড়ে। এই অবস্থায় তার হদিস পাওয়ার জন্য আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য বিভিন্নস্থানে খোঁজ নেওয়া হয়। কিন্তু তার হদিস পাওয়া যায়নি।
নিখোঁজ স্কুল শিক্ষার্থী সাইমনের দুলাভাই জিয়াউল করিম মিন্টু জানিয়েছেন, এই ঘটনায় তিনি বাদী হয়ে থানায় সাধারণ ডায়েরী রুজু করেছেন। এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, বদরখালীর স্কুলশিক্ষার্থী নিখোঁজ থাকার বিষয়টি আমরা অবগত আছি। তাকে উদ্ধারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসুস্থতাগামী মাদকাসক্তদের মাঝে আর্থিক সহায়তা
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে স্বামী চিন্তাহারী গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান