চকরিয়ায় বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক

চকরিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ১ মার্চ, ২০২২ at ১০:৩৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন পিকআপচালক। এ সময় আহত হয়েছেন বাসের এক যাত্রী। গত রোববার দিবাগত রাত বারোটার দিকে মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং পেট্রল পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত পিকআপচালকের নাম হাবিব উল্লাহ (৪৫)। তিনি ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার হাকিমুদ্দিন ইউনিয়নের হাসাননগর গ্রামের মোতালেব হোসেনের পুত্র।
আহত যাত্রী হলেন সিলেট সদর থানার আবদুল মতিনের পুত্র ব্যবসায়ী আবু তালেব। এদিকে মহাসড়কে এই দুর্ঘটনার পর পর যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে।
এতে সড়কের উভয় দিকে আটকা পড়ে শত শত যানবাহন। পরে ক্রেন দিয়ে গাড়ি দুটি মহাসড়ক থেকে সরিয়ে নিলে প্রায় একঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। মহাসড়কের বানিয়ারছড়ায় অবস্থিত চিরিংগা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) টিটু দত্ত জানান, কক্সবাজার থেকে ঢাকাগামী পর্যটকবাহী সেজুঁতি পরিবহনের একটি এসি বাসের সঙ্গে উত্তর হারবাং এলাকায় একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দসহ এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে বিদেশি পিস্তল-গুলি ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক
পরবর্তী নিবন্ধআল্লামা সৈয়দ শামসুল হুদার (রহ.) বার্ষিক ওরশ সম্পন্ন