গোডাউন থেকে মোটরপার্টস চুরি, গ্রেপ্তার ৪

১০ লাখ টাকার পণ্য উদ্ধার

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৫ মে, ২০২৩ at ৬:০৫ পূর্বাহ্ণ

নগরীর বন্দর থানাধীন মুনির নগর এলাকায় একটি অটোমোবাইলের গোডাউনে চুরির ঘটনায় জড়িত চার চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় চুরি যাওয়া প্রায় ১০ লাখ টাকার পণ্য উদ্ধার করা হয়েছে। গত বুধবার বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত বন্দর ও ডবলমুরিং থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন মো. আনোয়ার হোসেন (৪০), মো. আবুল হোসেন (৩০), আবদুর রহমান (২৮) ও মো. ওমর ফারুক (২৬)

পুলিশ জানায়, বন্দর থানাধীন বড়পুকুর পাড় মুনির নগর চৌচালা এলাকায় সামছুদ্দিন ও আবু সুফিয়ানের মালিকানাধীন এস এস অটোমোবাইলসের গোডাউনে বিভিন্ন ধরনের মোটরপার্টস চুরির ঘটনা ঘটে। মঙ্গলবার রাত ১১টা থেকে বুধবার সকাল ১০টার মধ্যে এ ঘটনা ঘটে। এ নিয়ে বুধবার সকালে বন্দর থানায় লিখিত অভিযোগ দেন ভুক্তভোগীরা। অভিযোগের পরপরই তথ্যপ্রযুক্তির সহযোগিতায় আসামিদের শনাক্ত করে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট নবাব কমিউনিটি সেন্টার গলির নুর মমতাজ টাওয়ারের সিলভার নামের একটি দোকান থেকে চুরিকৃত মালামালের কিছু জিনিস উদ্ধার করে পুলিশ।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, গোডাউন থেকে মোটরপার্টস চুরির ঘটনায় আসামিদের শনাক্তের পর চক্রের চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় চুরিকৃত কিছু মালামাল উদ্ধার করা হয়। অবশিষ্ট মালামালগুলো উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

পূর্ববর্তী নিবন্ধবিডিএস ভর্তি পরীক্ষা আজ
পরবর্তী নিবন্ধ৩০ বছর পালিয়ে থাকার পর র‌্যাবের হাতে ধরা