গাড়ির মডেল ও কালার এক হওয়ায়…

আজাদী প্রতিবেদন | শনিবার , ১৭ সেপ্টেম্বর, ২০২২ at ৩:৩৭ পূর্বাহ্ণ

নগরীর কাজীর দেউড়ি এলাকায় প্রবাসী মো. মঈনউদ্দিন নামের এক ব্যক্তির প্রাইভেট কার নিয়ে উধাও হয়েছেন সাফায়েত নামের অপর এক ব্যক্তি। প্রবাসীর গাড়ি নিয়ে উধাও হলে তিনি নিজের কারটি পার্কিংয়ে রেখে যান। রেস্টুরেন্টে বন্ধুদের সাথে খাওয়া শেষে পার্কিংয়ে নিজের গাড়ি দেখতে না পেয়ে প্রবাসী মঈনউদ্দিন পুলিশের শরণাপন্ন হন। এক পর্যায়ে পুলিশ রেখে যাওয়া গাড়ির ভেতরে একটি নম্বর পায়। সেই নম্বরে যোগাযোগ করার পর সাফায়েত নামের ওই ব্যক্তি নিজের ভুল স্বীকার করে গাড়িটি
ফেরত দেন। গাড়ি দুটির মডেল এবং কালার একই হওয়ার কারণে এই ভুল হয়েছে বলে জানান সাফায়েত। তিনি আরো বলেন, রাতে রেস্টুরেন্ট থেকে বের হয়ে ভুলবশত নিজের গাড়ির জায়গায় অন্যেরটা নিয়ে বাসায় চলে গেছেন। পরে বিষয়টি বুঝতে পেরে প্রাইভেট কারটি ফেরত দিয়ে যান তিনি। এ বিষয়ে প্রবাসী মো. মঈনউদ্দীন বলেন, বৃহস্পতিবার রাত ৯টায় রেস্টুরেন্টে বন্ধুদের নিয়ে খেতে যাই। এ সময় আমার টয়োটা এঙ করোলা মডেলের সিলভার কালারের কারটি (চট্টমেট্রো-গ-১১-১৯৭৫) রেস্টুরেন্টের পেছনের পার্কিংয়ে রাখি। কিন্তু এ সময় গাড়িটি পার্কিং করা হলেও কোনো টোকেন নেওয়া হয়নি। এর ঠিক ২০-২৫ মিনিট পর পার্কিংয়ের কাউন্টারে টাকা দেওয়ার পর দেখি আমার গাড়িটি নেই। বিষয়টি আমি পুলিশকে জানানোর পর পুলিশ এসে আশপাশে সিসিটিভির ফুটেজ দেখেন। তারপর পার্কিংয়ে ফেলে যাওয়া গাড়িতে থাকা একটি ফোন নম্বরে যোগাযোগ করার পর গাড়ি বদলের বিষয়টি নিশ্চিত হয় পুলিশ।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, পার্কিংয়ে নিজের গাড়ি দেখতে না পেয়ে আমাদের কাছে অভিযোগ জানান মঈনউদ্দিন নামের এক প্রবাসী। আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে আরেকটি গাড়ি পার্কিংয়ে দেখতে পাই। পরে গাড়ির ভেতরে থাকা একটি নম্বরে ফোন দিলে নিজের ভুলের কথা স্বীকার করেন ওই ব্যক্তি। এরপর দু’পক্ষের কোনো অভিযোগ না থাকায় তাদের গাড়ি বুঝিয়ে দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধবিলাসবহুল ৭৯ গাড়ি উঠছে নিলামে
পরবর্তী নিবন্ধমর্গে এখনো ১১ লাশ