গাউসিয়া কমিটি আবুধাবি শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল

| শনিবার , ১৬ অক্টোবর, ২০২১ at ১১:৩৪ পূর্বাহ্ণ

গাউসিয়া কমিটি বাংলাদেশ আবুধাবি শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল সংগঠনের আহবায়ক জানে আলম সওদাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর সঞ্চালনায় ইউএই রাজধানী আবুধাবিস্থ একটি রেস্টুরেন্টে সম্প্রতি অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেন গাউসিয়া কমিটির বাংলাদেশ ইউএই কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি আজম খাঁন।
প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ ইউএই কেন্দ্রীয় পরিষদের সভাপতি মুহাম্মদ আইয়ুব। কাউন্সিলর ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ ইউএই কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ জানে আলম।
বিশেষ অতিথি ছিলেন গাউসিয়া কমিটি রাস-আল খাইমা শাখার উপদেষ্টা আকতার হোসেন, যুগ্ম মহাসচিব মুহাম্মদ ইয়াছিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইয়াকুব, অর্থ সম্পাদক মুহাম্মদ নুরুল আলম, হাজী তৌহিদুল করিম, আজিম উদ্দিন, আব্দুল কাদের, মুহাম্মদ আলী জামাল, জসিম উদ্দিন তালুকদার, ওসমান গণি বাদশা। উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি আরব আমিরাতের সকল শাখা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও প্রতিনিধিবৃন্দ।
কাউন্সিলে মুহাম্মদ জাহাঙ্গীর আলমকে সভাপতি, মুহাম্মদ পারভেজকে সাধারণ সম্পাদক, এসকান্দর মির্জাকে সাংগঠনিক সম্পাদক করে করে আগামী দুই বছরের জন্য ১৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধযুব রেড ক্রিসেন্ট সিটি কলেজ ইউনিটের ‘বিশ্ব হাত ধোয়া দিবস’ উদ্‌যাপন
পরবর্তী নিবন্ধবাগেরহাটে ১৮টি হরিণের চামড়াসহ আটক ২