গল্প আহরণ কর্মসূচির দ্বিতীয় অধিবেশন

| রবিবার , ৩০ মে, ২০২১ at ১২:৫০ অপরাহ্ণ

অনলাইনে আহরণের গল্প আহরণ কর্মসূচির দ্বিতীয় অধিবেশন গত ২৮ মে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আহরণের অন্যতম উদ্যোক্তা বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের সাবেক ডিন প্রফেসর রণজিৎ কুমার দে। এতে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের উপ-পরিচালক কথাসাহিত্যিক ড. আজাদ বুলবুল। বিশেষ অতিথি ছিলেন পূর্ব বাকলিয়া সিটি কর্পোরেশন গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সাংবাদিক আবু তালেব বেলাল। অনুষ্ঠান আয়োজনে ভূমিকা রাখেন অভিষেক দাশ সম্রাট।
বিভিন্ন একাডেমিক স্তরের ২২ জন প্রতিযোগী শাপলা ও গোলাপ দলে ভাগ হয়ে কর্মসূচিতে অংশগ্রহণ করে। ইংরেজি থেকে অনুবাদ করা আমেরিকান রূপকথা ‘রিপভ্যান উইঙ্কল’ গল্পটি কর্মসূচিতে পরিবেশনের জন্য বেছে নেওয়া হয়। কর্মসূচিতে গোলাপ দলকে বিজয়ী ঘোষণা করা হয়। প্রতিযোগিতা পর্ব শেষে রবীন্দ্র সংগীত পরিবেশন করেন মৃত্তিকা চক্রবর্তী।
অনুষ্ঠানে বিচারক ছিলেন চবি জামাল নজরুল ইসলাম গণিত ও ভৌত বিজ্ঞান গবেষণা কেন্দ্রের ডেপুটি রেজিস্টার শরীফ মাহমুদ সিদ্দিকী ও বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মশহুদ-উজ-জামান। বক্তব্য দেন আহরণের নির্বাহী উদ্যোক্তা চৌধুরী আহ্‌সানুল করিম। বিভিন্ন পরিবেশনায় ছিল আবরার ফাইয়াজ, অঙ্কিতা রুদ্র, সংহিতা রুদ্র ও দেবোত্তম বড়ুয়া। সঞ্চালনা করেন আহরণের সদস্য আশীষ নাথ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৩৩৩ নম্বরে ফোন করে পেলেন ভ্যান
পরবর্তী নিবন্ধমঠপাড়া-কালিয়াইশ সংযোগ সড়ক উদ্বোধন