গণআন্দোলনকে দমানোর শক্তি আওয়ামী লীগের নেই

আলকরণ ওয়ার্ড সম্মেলনে ডা. শাহাদাত

| শুক্রবার , ৯ সেপ্টেম্বর, ২০২২ at ৬:৪৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামী সরকারের লুটপাট ও দুর্নীতিতে মানুষ এখন অতিষ্ঠ হয়ে উঠেছে। মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি। ডিজিটাল বাংলাদেশের নামে ডিজিটাল চুরিতে এই সরকার চ্যাম্পিয়ন হয়েছে। এই সরকারের দেশ ও স্বাধীনতাবিরোধী সকল কর্মকাণ্ড এখন জনগণের সামনে পরিষ্কার হয়ে গেছে। জনগণ রাস্তায় নেমে এসেছে। এই অবৈধ সরকারকে পদত্যাগে সারাদেশবাসী আজ ঐক্যবদ্ধ হয়েছে। আওয়ামী লীগের এমন কোন শক্তি নেই, জনগণের এই আন্দোলনকে দমানোর জন্য। জনবিস্ফোরণে এই সরকার অবিলম্বে পদত্যাগে বাধ্য হবে।
গতকাল নিউ মার্কেটস্থ দোস্ত বিল্ডিংয়ে ৩১নং আলকরণ ওয়ার্ডের সি ইউনিটের সম্মেলনে প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ডা. শাহাদাত হোসেন আরও বলেন, বিএনপির টানা এক সপ্তাহের কর্মসূচিতে যে জনজোয়ার সৃষ্টি হয়েছে, তাতে আওয়ামী লীগ নেতাদের ঘুম হারাম হয়ে গেছে। তারা বুঝে গেছে, জনগণকে আর দমানো যাবে না। তাই তারা জনগণের শান্তিপূর্ণ কর্মসূচি প্রতিহত করতে সরকার আওয়ামী সন্ত্রাসী বাহিনীকে মাঠে নামিয়েছে। জনগণের দাবি আদায়ে জনগণের বিরুদ্ধে সন্ত্রাসী বাহিনী ব্যবহার করার মাধ্যমে আওয়ামী লীগ নিজেদের দেউলিয়াত্ব প্রমাণ করেছে। এই গণবিস্ফোরণে সরকার আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না।
প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর বলেন, এই সরকার দেশ চালাতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। এ সরকার জনগণের সম্পদ লুটপাট করে মেগা দুর্নীতি করেছে। এই সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে। জনগণের হাতে জনগণের ক্ষমতা ফিরিয়ে দিতে হবে। অন্যথায় এই সরকারকে চরম মূল্য দিতে হবে।
দ্বিতীয় অধিবেশনে মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ এর সভাপতিতে বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আব্দুল হালিম শাহ আলম, আব্দুস সাত্তার সেলিম, মামুনুল ইসলাম হুমায়ুন, মনোয়ারা বেগম মানি, জাকির হোসেন, ওয়াহিদুল আলম, আব্দুল বাতেন, দিদারুল আলম লাবু, জসিম মিয়া প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশাকপুরা-টাইগারপাস বিআরটিসি বাস উদ্বোধন
পরবর্তী নিবন্ধ১১ সেপ্টেম্বর চট্টগ্রামের সকল স্বর্ণের দোকান বন্ধ