খালেদা জিয়াকে বিদেশে নিতে আইনি বাধা নেই

ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে শাহাদাত

| রবিবার , ৫ ডিসেম্বর, ২০২১ at ১০:২২ পূর্বাহ্ণ

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন যে আইনে সাজা সাময়িক স্থগিত করা হয়েছে, সেই আইনেই খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য সরকার অনুমতি দিতে পারে বলে দাবি করেছেন। তিনি বলেন, খালেদা জিয়ার যে রোগ সেটার চিকিৎসা বাংলাদেশে করার সুযোগ নেই। খালেদা জিয়াকে বিদেশে নিতে আইনী বাধা নেই। তিনি গতকাল শনিবার নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা ছাত্রদলের কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রধান বক্তা কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন বলেন, এদেশের মানুষের দাবির চাপে প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে সাময়িক কারাদণ্ড স্থগিত করে বাড়িতে থাকতে দিয়েছেন। মহানগর ছাত্রদলের আহ্বায়ক সাইফুল আলমের সভাপতিত্বে ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার।
বক্তব্য দেন, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহীদুল আলম শহীদ, উত্তর জেলার সভাপতি জাহিদুল আফসার জুয়েল, চবি ছাত্রদল সভাপতি খোরশেদ আলম, মনিরুল আলম জনি, মো. মহসিন, আসিফ চৌধুরী লিমন, সালাউদ্দিন সাহেদ, কে এম আব্বাস, তকিবুল হাসান চৌধুরী তকি, কাজী সেলিম উদ্দীন, সুজা উদ্দৌলা সজীব প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে করোনায় নতুন শনাক্ত ২ জন
পরবর্তী নিবন্ধবাহোপ চট্টগ্রাম জেলা শাখার সেমিনার