ক্যাম্পে ল্যাট্রিনের গর্তে পড়ে দুই রোহিঙ্গার মৃত্যু, একজনকে জীবিত উদ্ধার

উখিয়া প্রতিনিধি | সোমবার , ১ নভেম্বর, ২০২১ at ১০:১৭ পূর্বাহ্ণ

ক্যাম্পের একটি ল্যাট্রিনের গর্তে পড়ে দুই রোহিঙ্গার মৃত্যু ঘটেছে। এ ঘটনায় আরো এক রোহিঙ্গাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উখিয়ার বালুখালি ৮/ইস্ট নম্বর ক্যাম্পের বি/ ২৩ ব্লকে এই দুর্ঘটনা ঘটে।
হতাহতরা হচ্ছেন, ক্যাম্পের বি/২৩ ব্লকের সাদ্দাম (২৫), বালুখালী ১০ নম্বর ক্যাম্পের এইচ/২২ ব্লকের নুরুল আমিন (২৭)। গুরুতর আহত বালুখালী ১০ নম্বর ক্যাম্পের এইচ/১২ ব্লকের কবির আহমেদ (৩০) কে উদ্ধার করে স্থানীয় একটি এনজিও হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে এপিবিএন পুলিশ জানিয়েছে। উখিয়া ৮ এপিবিএন’র মিডিয়া কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন বলেন, গতকাল রোববার সকাল সাড়ে ১০ টার দিকে ৮/ইস্ট ক্যাম্পে এ দুর্ঘটনা ঘটে। এসময় ওই তিন রোহিঙ্গা এনজিও ওয়ার্ল্ড ভিশন ও এনজিও ফোরামের হয়ে টয়লেটের সংস্কার কাজ করতে যায়।
কাজ করার এক পর্যায়ে তিনজনই ২০ ফুট গভীর ল্যাট্রিনের গর্তে পড়ে গেলে ময়লায় ডুবে যান। স্থানীয়রা চেষ্টা করে একজনকে জীবিত উদ্ধার করলেও অপর দুই জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। নিহতদের মৃতদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধমিথ্যার ভুঁড়িতে সত্যের চাষ
পরবর্তী নিবন্ধপেকুয়ায় অস্ত্রসহ যুবক গ্রেপ্তার