ক্যাম্পের মাধ্যমে রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকদের আরো দক্ষ হতে হবে

লোগো উন্মোচন ও সমন্বয় সভায় পেয়ারুল

| রবিবার , ৫ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:০৪ পূর্বাহ্ণ

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের আয়োজনে ৭ম বিভাগীয় যুব রেড ক্রিসেন্ট ক্যাম্পের লোগো উন্মোচন, সমন্বয় সভা ও পিঠা উৎসব নগরীর জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালে গতকাল শনিবার অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম। সিটি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান মো. আলমগীর পারভেজের সভাপতিত্বে এতে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান গাজী মো. ইফতেকার হোসেন ইমু স্বাগত বক্তব্য রাখেন। অতিথি ছিলেন জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী মো. আসলাম খান, সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারী আবদুল জব্বার।

উপস্থিত ছিলেন এইচ এম সালাউদ্দিন, শাহাদাত হোসেন রুমেল, কাজী তৌফিকুল আযম প্রমুখ। প্রধান অতিথি বলেন, রেড ক্রিসেন্ট আন্দোলনের ৭টি মূলনীতি ধারণ করে মানবতার সেবায় আমাদের সদস্যদের এগিয়ে যেতে হবে। রেড ক্রস রেড ক্রিসেন্ট আন্দোলনের প্রতিষ্ঠাতা জ্বীন হেনরি ডুনান্ট মানুষের কল্যাণে সব কাজ করে গিয়ে আমাদের জন্য এ প্লাটফর্মটি তৈরি করে গেছেন। এ প্লাটফর্মের স্বেচ্ছাসেবকদের দক্ষ ও নেতৃত্ব তৈরির লক্ষ্যে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত সরকারি শারীরিক কলেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৭ম বিভাগীয় যুব রেড ক্রিসেন্ট ক্যাম্প। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ‘হিরো আলমকে কেউ কখনও জিরো করতে পারে না’
পরবর্তী নিবন্ধরংপুরের কাছে বড় হার সিলেটের