ক্যামেরার পেছনে থাকতে চান আমির কন্যা

| রবিবার , ৬ মার্চ, ২০২২ at ৮:৪২ পূর্বাহ্ণ

বলিউডের অনেক তারকার সন্তান তাদের বাবা-মায়ের পদ অনুসরণ করে অভিনয়ে থিতু হয়েছেন। কিন্তু বাবার পথে হাঁটতে চান না সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান।
তিনি কখনোই অভিনয় করবেন না বলে জানিয়েছেন। সামাজিক মাধ্যমে এক ভক্তের প্রশ্নের উত্তরে এমনটি জানান ইরা। সমপ্রতি ইরা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি প্রশ্নোত্তর পর্বে অংশ নেন। যেখানে তিনি তার অনেক অনুসারীদের সঙ্গে কথা বলেন। খবর বাংলানিউজের।
সে সময় তিনি মানসিক স্বাস্থ্য সমস্যা, তার ভবিষ্যৎ পরিকল্পনা এবং আরো বেশকিছু বিষয় নিয়ে প্রশ্নের উত্তর দেন। এক অনুসারী ইরার কাছে জানতে চান, অভিনেত্রী হিসেবে তার বলিউডে যোগ দেওয়ার পরিকল্পনা আছে কিনা। উত্তরে ইরা বলেন, আমি সিনেমায় যোগ দিতে চাই না। এতে এটা স্পষ্ট যে, ইরা অভিনেত্রী হতে চান না। তবে তার আগের কাজ দেখলে বোঝা যায়, তিনি পরিচালনায় নাম লেখাবেন। এরইমধ্যে থিয়েটারে পরিচালক হিসেবে অভিষেক হয়েছে ইরার। তিনি ‘মিডিয়া’ নামে একটি নাটক পরিচালনা করেছেন, যেখানে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ অভিনয় করেন। এদিকে, আমির খানের ছেলে জুনায়েদ খান এরইমধ্যে ‘মহারাজা’ নামের একটি সিনেমার কাজ শুরু করেছেন। এতে তার বিপরীতে রয়েছেন শালিনী পাণ্ডে, শর্বরী এবং জয়দীপসহ অনেকে।

পূর্ববর্তী নিবন্ধমেয়েকে নিয়ে মিথিলার বইয়ের মোড়ক উন্মোচন
পরবর্তী নিবন্ধসিনেমা হলে পরীমনি, উপচে পড়া ভিড়