ক্যান্সার হাসপাতালে ইনার হুইল ডিস্ট্রিক্টের অনুদান

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল

| মঙ্গলবার , ২১ মার্চ, ২০২৩ at ৫:২৮ পূর্বাহ্ণ

ইনার হুইল ডিস্ট্রিক্টের পক্ষ থেকে চমাশিহা ক্যান্সার হাসপাতাল এন্ড রিসার্চ ইনষ্টিটিউটের জন্য ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়। গতকাল সোমবার ইনার হুইল ডিস্ট্রিক্টের পক্ষ থেকে উক্ত অনুদানের চেক হস্তান্তর উপলক্ষে হাসপাতালের কনফারেন্স রুমে ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেনের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইনার হুইল ডিস্ট্রিক্ট চেয়ারম্যান ডা. মল্লিকা বিশ্বাস।

বক্তব্য রাখেন ইনার হুইল প্রাক্তন ন্যাশনাল রিপ্রেজেন্টেটিভ ও ফাউন্ডার দিলরুবা আহমেদ, আইপিডিসি এঞ্জেলা বৈশাখি ম্যান্ডেস, প্রাক্তন ন্যাশনাল রিপ্রেজেন্টেটিভ রোজী আহাদ, ডিস্ট্রিক্ট ট্রেজারার ফারাহনাজ কাইয়ুম, ইনার হুইল ক্লাব অব চিটাগং এর প্রেসিডেন্ট রেবেকা নাসরিন ও ইনার হুইল রুসাইহিলস ক্লাবের প্রেসিডেন্ট মমতাজুন নেসা বেগম সোমা। হাসপাতালের পক্ষে বক্তব্য রাখেন কার্যনির্বাহী কমিটির জেনারেল সেক্রেটারী মোহাম্মদ রেজাউল করিম আজাদ, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. মো. নূরুল হক, ভাইস প্রিন্সিপাল প্রফেসর অসীম কুমার বড়ুয়া, অটিজম ও শিশু বিকাশ কেন্দ্রের পরিচালক প্রফেসর (ডা.) মাহমুদ আহমেদ চৌধুরী আরজু, প্রফেসর জালাল উদ্দিন, প্রফেসর রাজিয়া সুলতানা, প্রফেসর ডা. রোজিনা হক, ডা. শেফাতুজ্জাহান প্রমুখ। প্রধান অতিথি বলেন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের সাথে ইনার হুইল ক্লাবের সম্পর্ক দীর্ঘদিনের।

এই হাসপাতালের জন্মলগ্ন থেকেই ইনার হুইল ক্লাব হাসপাতালের উন্নয়নে এবং রোগীদের চিকিৎসা সেবায় সহযোগিতা করে আসছে। তিনি আরো বলেন, আপনারা ক্যান্সার হাসপাতালের জন্য যে উদ্যোগ নিয়েছেন এটি অবশ্যই সফল হবে। ইনার হুইল আপনাদের পাশে সব সময় অতীতের মতো থাকবে। তিনি ইনার হুইলের প্রতিশ্রুত ১ কোটি টাকা যত তাড়াতাড়ি সম্ভব দেয়ার আশাবাদ ব্যক্ত করেন। উল্লেখ্য, ইনার হুইল ডিস্ট্রিক্ট ৩৪৫ এর পক্ষ থেকে ক্যান্সার হাসপাতালের জন্য ১ কোটি টাকা অনুদান প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন। ইতোপূর্বে তারা আরো ১২ লক্ষ টাকা প্রদান করেছেন। হাসপাতালের কার্যনির্বাহী কমিটির জেনারেল সেক্রেটারী মোহাম্মদ রেজাউল করিম আজাদ ইনার হুইল কর্তৃপক্ষকে তাদের এই মহতী উদ্যোগের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠানে হাসপাতালের উপপরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন, উপপরিচালক (মেডিকেল এ্যাফেয়ার্স) ডা. এ কে এম আশরাফুল করিম, বিভিন্ন বিভাগের অধ্যাপকবৃন্দ, ইনার হুইলের ডিস্ট্রিক্ট ও বিভিন্ন ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধইন্টারেক্ট ক্লাব অব চিটাগং রিভার শাইনের সভা
পরবর্তী নিবন্ধআইআইইউসিতে ভিন্নধর্মী শখের প্রদর্শনী