কেন্দ্রীয় নেতৃবৃন্দও চট্টগ্রামে

আজাদী প্রতিবেদন | রবিবার , ৪ ডিসেম্বর, ২০২২ at ৫:৫৩ পূর্বাহ্ণ

এক দশক পর আজ রোববার দুপুরে পলোগ্রাউন্ড মাঠের জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত চট্টগ্রাম। চারদিকে সাজ সাজ রব, উৎসবমুখর পরিবেশ। প্রধানমন্ত্রীকে বরণের প্রস্তুতি নিপুণভাবে সম্পন্ন করার লক্ষ্যে স্থানীয় পর্যায় থেকে জাতীয় পর্যায়ের শীর্ষ নেতারা গত দুদিন ধরে চট্টগ্রামে অবস্থান করছেন।

প্রধানমন্ত্রী আসবেন, তাই ঢাকা থেকে এসেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুল আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এদিকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, হুইপ সামশুল হক চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগের কেন্দ্রীয় অনেক নেতা চট্টগ্রাম এসেছেন। ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের একটি টিমও চট্টগ্রাম এসেছে। গতকাল সকাল থেকে সারা দিন কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা মাঠ, মঞ্চ পরির্দশন করেছেন।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধশেখ হাসিনার জনসভা আজ