কুলগাঁওতে নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ইফতার ও ঈদ উপহার বিতরণ

| বুধবার , ৫ মে, ২০২১ at ৫:৩৩ অপরাহ্ণ

কুলগাঁও সিটি কর্পোরেশন স্কুলে নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ২৫০ পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
২নং জালালাবাদ ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. রাশেদের সঞ্চালনায় ও নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সত্ত্বাধিকারী ও চেয়ারম্যান কাউন্সিলর আলহাজ্ব মো. সাহেদ ইকবাল বাবুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান পরিচালিত হয়।
এতে উপস্থিত ছিলেন ২নং জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াকুব, সহ-সভাপতি কাজী আব্দুল মালেক, হারুন জালালাবাদী, ওয়ার্ড যুবলীগের সভাপতি ও মহানগর সদস্য নাছের তালুকদার।
এছাড়া আরো উপস্থিত ছিলেন মো. নাছের, সোলেমান আজিজুল হক মিয়া, মো. নিজাম উদ্দিন, মো. এনাম, মো. আলী, রহমান আল মাসুমসহ তৃণমূল নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সত্ত্বাধিকারী ও চেয়ারম্যান কাউন্সিলর আলহাজ্ব মো. সাহেদ ইকবাল বাবু বলেন, “দেশে দ্বিতীয় দফা করোনায় দিন দিন আক্রান্ত ও মৃত্যুর মিছিল বাড়ছে। করোনার সংক্রমণ মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি। তাই পবিত্র এ রমজানে কিছু খাবার এবং ক্ষেত্রবিশেষে অর্থের যোগান দিয়েছি। যদিও সকলের সমস্যার সমাধান করা আমার একার পক্ষে সম্ভব নয়। তাই সমাজের বিত্তবানদের কাছে আমি বিনীত আহ্বান জানাচ্ছি, তারাও যেন পবিত্র রমজান মাসে প্রতিবেশীদের খবরা-খবর নেয়।”
তিনি আরও বলেন, “মনে রাখবেন এই কঠিন পরিস্থিতিতে আপনার-আমার একটু সহযোগিতা যদি অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে পারে তবে এটাই হবে বড় সার্থকতা। তাই আসুন আমরা সকলে সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াই।”

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় কাঠবাহী ট্রাকে ৭ হাজার ইয়াবা, গ্রেপ্তার ১
পরবর্তী নিবন্ধহেফাজতের সদ্য বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক চকরিয়ায় গ্রেফতার