কার্টুন দেখানোর ছলে সাত বছরের খালাতো বোনকে ধর্ষণ

ষোলশহর থেকে ধর্ষক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | সোমবার , ৪ জানুয়ারি, ২০২১ at ৬:৫৫ পূর্বাহ্ণ

টিভিতে কার্টুন দেখানোর ছলে সাত বছরের খালাতো বোনকে ধর্ষণ করেছে রূপন দে নামের ২০ বছর বয়সী তার খালাতো ভাই। সে একটি হোটেলের কর্মচারী। গত ১ জানুয়ারি বিকেলে নগরীর কোতোয়ালী থানাধীন নিজ বাসায় শিশুটি ধর্ষণের শিকার হয়। খালার বাসায় নিয়মিত আসা যাওয়ার সুযোগে এ জঘন্যতম কাজটি করে পালিয়ে বাঁচতে চাইলেও শেষ রক্ষা হয় নি রূপনের। নগরীর ষোলশহর দুই নম্বর গেট এলাকা থেকে ধর্ষক রূপনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন। গ্রেপ্তারকৃত আসামি রূপন দে (২০) পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নের দারোগাহাট এলাকার সুধীর দের ছেলে।
ওসি মোহাম্মদ মহসীন জানান, বছরের প্রথম দিন ১ জানুয়ারি বিকেল ৪টার দিকে নগরীর কোতোয়ালী থানার বলুয়ারদীঘির পশ্চিম পাড় এলাকার খায়ের মোহাম্মদ কলোনির ১৪ নম্বর রুমে এ ঘটনা ঘটে। তিনি বলেন, বাদি স্বর্ণালংকার তৈরির কারখানায় এবং তার স্ত্রী একটি ডেন্টাল চিকিৎসকের চেম্বারে চাকরি করেন। আসামি রূপন দে সম্পর্কে তার স্ত্রীর বোনের ছেলে। সে পশ্চিম মাদারবাড়ী এলাকায় একটি খাবার হোটেলে চাকরি করার সুবাদে বাদির বাসায় প্রায় সময়ই আসা যাওয়া করতো। গত ১ জানুয়ারি সকালে চাকরির উদ্দেশ্যে বাসা থেকে বের হওয়ার পর দুপুর তিনটার দিকে বাসায় এসে মেয়েটির বাবা দেখতে পান আসামি রূপন দে ও তার ৭ বছরের মেয়ে বিছানায় বসে টিভিতে কার্টুন দেখছিল। তাদের রেখে তিনি বাজারে চলে যান। বাসায় ফিরে দেখেন মেয়ে সোফায় ঘুমাচ্ছে। রূপন তখন দ্রুত বেরিয়ে যায়। এসময় সবাই খাবার খেয়ে তিনটার পর বাদি ও তার স্ত্রী দুজনেই নিজ নিজ কাজে বের হয়ে যান।
পরে সন্ধ্যা ৬টার দিকে ভিকটিম ঘুম থেকে উঠলে তার শরীরে রক্ত দেখে মা জানতে চাইলে মেয়েটি ঘটনা খুলে বলে। রাতেই তারা মেয়েকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন। পরদিন ২ জানুয়ারি বাবা থানায় এসে মামলা করেন। বর্তমানে শিশুটি আশঙ্কামুক্ত অবস্থায় বাসায় চিকিৎসা নিচ্ছে।
ওসি মহসীন আরো জানান, ভিকটিমের পিতার দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত আসামিকে আগামীকাল (সোমবার) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

পূর্ববর্তী নিবন্ধঅনন্যা আবাসিকের দ্বিতীয় প্রকল্পে আবার সংশয়
পরবর্তী নিবন্ধইংরেজি মাধ্যমের স্কুলে সেশন ফি নিয়ে হাই কোর্টের রায় স্থগিত