কাপ্তাই সড়কে নিভে গেল চার প্রাণ

ট্রাক-টেক্সির মুখোমুখি সংঘর্ষ

রাউজান প্রতিনিধি | বৃহস্পতিবার , ১ এপ্রিল, ২০২১ at ৪:৩৫ পূর্বাহ্ণ

দক্ষিণ রাউজানের কাপ্তাই সড়কে দমদমা এলাকায় বালুবাহী ট্রাক ও সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। এ ঘটনা ঘটেছে গত মঙ্গলবার রাত ২টার দিকে। পুলিশ সূত্র জানায়, নিহতরা হলেন- কাপ্তাইয়ের আবুল কালামের পুত্র ও সিএনজি টেক্সি চালক কামরুল ইসলাম (২৭), রাঙ্গুনিয়ার মরিয়ম নগর এলাকার লাল মিয়ার পুত্র ইদ্রিস মিয়া (৫৫), চান্দগাঁও এলাকার শাহ আলমের পুত্র মোরশেদ (৩৮) ও নোয়াখালীর হাতিয়া থানার চরফকিরা গ্রামের লেদু মিয়ার পুত্র সিরাজুল ইসলাম (৫৫)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বালুবাহী ট্রাকটি উচ্চৈঃস্বরে গান বাজিয়ে আসছিল রাঙ্গুনিয়ার দিক থেকে। বিপরীতদিক থেকে আসছিল যাত্রীবাহী সিএনজি টেক্সিটি হঠাৎ দুটি গাড়ির সংঘর্ষের বিকট শব্দে সড়ক পাশে বসবাসকারীরা ঘর থেকে বের হয়ে দেখে ট্রাকের চাপায় সিএনজি টেক্সিটি ধুমড়ে মুচরে
গেছে। সিএনজি টেক্সির ভেতরে চাপা পড়ে দুইজন, পাশে পড়েছিল রক্তাক্ত দুজন। চারজনই ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা জানায়, ট্রাকের ধাক্কায় সিএনজি টেক্সিটি অন্তত ৩০ গজ দূরে ছিটকে পড়ে।
স্থানীয় চেয়ারম্যান রোকন উদ্দিন জানান- খবর শুনার সাথে সাথে তিনি বাড়ি থেকে বের হয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস ও পুলিশকে ঘটনার কথা জানান। ঘটনাস্থলে ছুটে এসে তারা লাশ উদ্ধার করেন।
রাউজান- রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন- ঘটনাস্থলে গিয়ে দেখি, ট্রাকে গান বাজছিল। ধারণা করা হচ্ছে, চালক গান শুনতে শুনতে ঘুম চোখে ট্রাক চালানোর কারণে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনার পর পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। রাউজান থানার এসআই হুমায়ুন কবির বলেন- লাশগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দুটো জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধটানা ৩২ ম্যাচ হার নাকি প্রথম জয়!
পরবর্তী নিবন্ধবিদ্যুতের ভেল্কিবাজি অতিষ্ঠ গ্রাহক