কাপ্তাইয়ে নিখোঁজের ২০ ঘণ্টা পর মিলল বেসরকারি ভার্সিটির ছাত্রের লাশ

কাপ্তাই প্রতিনিধি | শুক্রবার , ১৯ মে, ২০২৩ at ৭:১৩ পূর্বাহ্ণ

কাপ্তাই উপজেলার কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সিরাজুল সালেহিন আকিবের (২২) লাশ গতকাল বৃহস্পতিবার নদীর একই স্থান থেকে উদ্ধার করা হয়েছে। কাপ্তাই পুলিশ ফাঁড়ির পরিদর্শক আইসি শাহীনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কর্ণফুলী নদীতে তল্লাশি করে তলিয়ে যাওয়ার একই স্থান হাদি টিলা নামক এলাকা থেকে ২০ ঘণ্টা পর নিখোঁজ আকিবের লাশ উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় কাপ্তাই থানা পুলিশ, দমকল বাহিনী এবং নৌ বাহিনীর ডুবুরি দলের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেন।

এ সময় আকিবের পরিবারের সদস্যদের মাঝে কান্নার রোল পড়ে যায়। এই মৃত্যু নিয়ে কারো বিরুদ্ধে অভিযোগ না থাকায় এবং পরিবারের সদস্যদের লিখিত আবেদনের প্রেক্ষিতে যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই আকিবের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয় বলে পুলিশ কর্মকর্তা শাহীনুর রহমান জানান।

উল্লেখ্য, সিরাজুল সালেহিন আকিব কয়েকজন বন্ধুর সাথে গত ১৭ মে দুপুর ১টার সময় কাপ্তাই প্রজেক্ট এলাকার হাদি টিলা নামক স্থানে কর্ণফুলী নদীতে গোসল করতে নামেন। ঠিক সেই সময় হঠাৎ ঝড়ো হাওয়া এবং বৃষ্টিপাত শুরু হয়। আকিবের বন্ধুরা দ্রুত নদীর পাড়ে উঠে গেলেও আকিব পানিতে তলিয়ে যান। পরে সারাদিন ব্যাপক তল্লাশি করেও আকিবের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

পূর্ববর্তী নিবন্ধবিমানের কার্গো হোল্ডে ২৫ কোটি টাকার সোনা
পরবর্তী নিবন্ধএকাউন্ট খোলার দিনই শত কোটির ঋণের আবেদন, পরদিনই অনুমোদন