কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

গুরুতর আহত কুমার বিশ্বজিতের ছেলে

আজাদী ডেস্ক | বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৪৫ পূর্বাহ্ণ

কানাডার টরন্টোতে মহাসড়কে দুর্ঘটনায় পড়ে তিন বাংলাদেশি শিক্ষার্থীর প্রাণ গেছে, গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র সন্তান নিবিড় কুমার। নিহতরা হলেন শাহরিয়ার খান (২০) এঞ্জেলা বাড়ৈ (২০) এবং আরিয়ান দীপ্ত (১৭)

কানাডাভিত্তিক সিবিসি নিউজ জানিয়েছে, টরন্টোর হাইওয়ে ৪২৭এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে গত সোমবার মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায় এবং তাতে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিভিয়ে ভেতর থেকে আরোহীদের বের করে হাসপাতালে পাঠায়।

দ্য ডেইলি প্রেস জানিয়েছে, আহত নিবিড় বিএমডব্লিউ গাড়িটি চালাচ্ছিলেন। গাড়িটি চলছিল প্রচণ্ড গতিতে। গাড়িতে থাকা চারজনের মধ্যে পেছনে বসা শাহরিয়ার খান ও আরিয়ান দীপ্ত ঘটনাস্থলেই মারা যান। সামনে চালকের পাশে বসা এঞ্জেলা বাড়ৈ মারা যান হাসপাতালে নেওয়ার পর। অন্টারিও প্রাদেশিক পুলিশ এক টুইটে জানিয়েছে, শিক্ষার্থী ভিসায় তারা টরন্টোতে থাকছিলেন। কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় পশ্চিম টরোন্টোর ইকোপিটো হাসপাতালে ট্রমা সেন্টারের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। সংকটাপন্ন হলেও তিনি এখনও জীবিত আছেন বলে টরোন্টের কয়েকজন প্রবাসী সংগঠক নিশ্চিত করেছেন।

স্থানীয় সময় গতকাল বিকেলে দ্বিতীয়বারের মতো অস্ত্রোপচারের পর নিবিড় আগের চাইতে কিছুটা ভাল আছেন। তার সংকটাপন্ন অবস্থা কাটতে আরও সময় লাগবে। একমাত্র ছেলে দুর্ঘটনায় আহত হওয়ার খবর পেয়ে কানাডায় গেলেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাইমা সুলতানা। কুমার বিশ্বজিতের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালিয়েও সফল হওয়া যায়নি।

পূর্ববর্তী নিবন্ধট্রেনের টিকেট কিনতে এনআইডি যাচাই বাধ্যতামূলক হচ্ছে
পরবর্তী নিবন্ধপতেঙ্গা কন্টেনার টার্মিনালে ভিড়বে এবার বড় জাহাজ