কাট্টলীতে অগ্নিদগ্ধ সেই পরিবারের এক নারীর মৃত্যু

আজাদী অনলাইন | বুধবার , ৩ নভেম্বর, ২০২১ at ১২:৫৪ পূর্বাহ্ণ

নগরীর আকবর শাহ থানার কাট্টলীর ‘মরিয়ম ভিলা’ নামে পরিচিত ১ নম্বর সাইমুন ভবনের একটি বাসায় অগ্নিদগ্ধ হয়ে আহত সাজেদা বেগম(৪৯) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বলেন, “অগ্নিদগ্ধ সাজেদা বেগমের ৮৫ শতাংশ দগ্ধ হয়েছিল। সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।” বাংলানিউজ

এর আগে, সোমবার (১ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। হাসপাতালে একই পরিবারের আরও ৫ জন এখনো চিকিৎসাধীন। তারা হলেন শাহজাহান শেখ (২৫), দিলরুবা বেগম (১৮), মাহিয়া আকতার (৯), জীবন শেখ (১৪) ও স্বাধীন শেখ (১৭)।

অগ্নিদগ্ধদের মধ্যে স্বাধীনের ৪২ শতাংশ, জীবনের ৪০ শতাংশ, মাহিয়ার ৩৫ শতাংশ পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রাতে ওই ভবনের একটি বাসায় আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের আগ্রাবাদ স্টেশন থেকে একটি গাড়ি পাঠানো হয় কিন্তু ফায়ার সার্ভিসকে অগ্নিনির্বাপণ কাজ করতে হয়নি। তার আগেই স্থানীয়ভাবে আগুন নেভানো হয়।

আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্তসাপেক্ষে জানাবে ফায়ার সার্ভিস।

তবে ওই পরিবারের প্রধান জামাল শেখ জানান, মশা মারার ইলেকট্রিক ব্যাটের সুইচ অন করে মশা মারতেই যে স্পার্ক হয়েছে তা থেকে ঘরে জমে থাকা গ্যাস দপ করে জ্বলে ওঠে ঘটে এ দুর্ঘটনা।

পূর্ববর্তী নিবন্ধটিকেট ছাড়া ভ্রমণ করে ভাড়া-জরিমানা দিল ৩৭২ যাত্রী
পরবর্তী নিবন্ধটাইপোস্কাটিং:নিজের ভুলে হ্যাকারের ফাঁদে