কক্সবাজারে হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

কথিত স্বামী পলাতক

কক্সবাজার প্রতিনিধি | শুক্রবার , ৯ অক্টোবর, ২০২০ at ৮:৩৭ অপরাহ্ণ

কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের একটি আবাসিক হোটেল থেকে সাথী আক্তার (১৯) নামের এক পর্যটক তরুণীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে।
বৃহস্পতিবার রাতে শহরের ‘ইকরা বিচ’ নামের একটি হোটেল থেকে ঐ তরুণীর লাশ উদ্ধার করে কক্সবাজার সদর থানা পুলিশ। ঘটনার পর থেকে কথিত স্বামী অর্ণব শেখ পলাতক রয়েছে।
নিহত তরুণী সাথী আক্তার (১৯) বরগুনার খাইরুল ইসলাম পলাশের কন্যা। তার মৃতদেহ ময়নাতদন্ত শেষে আজ শুক্রবার (৯ অক্টোবর) বিকালে পিতার কাছে হস্তান্তর করা হয়েছে।
কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গীয়াস জানান, সাথী আকতার তার কথিত স্বামী অর্ণব শেখকে নিয়ে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে হোটেল ইকরা বীচ রিসোর্টে উঠেন কিন্তু রাত সাড়ে ১০টায় হোটেল কর্তৃপক্ষ কক্ষের ভেতরে কারো সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে হোটেল কক্ষের দরজা ভেঙে ভেতরে ঢুকে এবং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় তরুণীর লাশ উদ্ধার করে। এটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।
ওসি জানান, হোটেল কক্ষে তাদের কোর্ট ম্যারেজের কাগজ পাওয়া গেছে যেখানে তাদের এফিডেভিট সূত্রে ১৩ দিন আগে বিয়ে হওয়ার কথা জানা যায়। তবে এটি কি জাল না আসল তা শনাক্ত করা যায়নি। ঘটনার পর থেকেই কথিত স্বামী অর্ণব শেখ পলাতক রয়েছে। তিনি ফরিদপুর জেলার কোতোয়ালি থানার ওলিপুর এলাকার ফরিদ শেখের ছেলে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
হোটেলের পরিচালক হাসান মুরাদ আনাচ জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে স্বামী-স্ত্রী পরিচয়ে সাথী আকতার ও অর্ণব শেখ হোটেলের একটি কক্ষে উঠেন কিন্তু বিকাল থেকে রাত পর্যন্ত কারো সাড়া-শব্দ না পেয়ে আমাদের সন্দেহ হলে পুলিশকে খবর দিই। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পূর্ববর্তী নিবন্ধদেশে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৭, নতুন শনাক্ত ১২৭৮
পরবর্তী নিবন্ধধর্ষণকারীদের সামাজিকভাবে বয়কট করতে হবে