কক্সবাজারে যুবককে সপরিবারে পুড়িয়ে হত্যার চেষ্টা!

বাসায় পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ২০ জুন, ২০২৩ at ৫:১২ পূর্বাহ্ণ

কক্সবাজারে রাতের আধাঁরে বাসায় তালা লাগিয়ে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করে আসিফ বাপ্পি নামের এক যুবককে সপরিবারে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। গতকাল সোমবার রাত আড়াইটার দিকে কক্সবাজার শহরের ঝাউতলা গাড়ির মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার শিকার আসিফ বাপ্পি ওই এলাকার নজির আহমদের ছেলে ও কক্সবাজার থেকে প্রচারিত অনলাইন মাল্টিমিডিয়া নিউজ চ্যানেল ‘ডিএনএন’ এর সংবাদ বিভাগের সমন্বয়কারী।

আসিফ বাপ্পী জানান, রাত দুইটার দিকে তারা ঘরের আশপাশে পেট্রোলের গন্ধ পান। কিন্তু ওটাকে পাশের ড্রেনের গন্ধ মনে করে সবাই ঘুমিয়ে পড়েন। ওই সময় ঘরে ছিলেন তিনি ছাড়াও তার বড় ভাই আবদুল্লাহ আবু সাঈদ বাবু, বাবুর স্ত্রী সুমি আকতার ও তাদের দুই বছর বয়সী কন্যা সন্তান আনাদিয়া।

তিনি বলেন, রাত আড়াইটার দিকে প্রতিবেশীদের ‘আগুন আগুন’ চিৎকারে আমার ঘুম ভাঙ্গে। এ সময় তিনি দেখতে পান যে, বাড়ির নিচতলা থেকে আগুন দু’তলায় চলে এসেছে। ওই সময় তিনি তার বড় ভাইয়ের রুমের দরজা ধাক্কাতে ধাক্কাতে তাদের জাগিয়ে তুলেন। কিন্তু আগুনের কারণে তারা কেউই বাড়ির নিচে আসতে পারছিলেন না। তারা একটি রুমে আটকা পড়েন। পরে এলাকাবাসী ও ফায়ার ব্রিগেডের লোকজন এসে ওই রুমের জানালা ভেঙ্গে তাদের উদ্ধার করেন। দুষ্কৃতিকারীরা তার বাড়ির মূল গেটে তালা লাগিয়ে অগ্নিসংযোগ করায় তাদের জানালা ভেঙ্গে উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে আসিফ বাপ্পি জানান, আগুনে পুড়ে তার বাড়ির সবকিছু নষ্ট হয়ে গেছে। বাড়িতে তার নগদ টাকা ও স্বর্ণালংকারও পাওয়া যায়নি। তিনি বলেন, এ ঘটনায় শাকিল নামের এক যুবক জড়িত থাকতে পারে। কয়েকদিন আগে সে ঘর জ্বালিয়ে দেয়ার হুমকি দিয়ে মেসেজও পাঠিয়েছে। ঘটনার আগে তাকে ও তার সাঙ্গপাঙ্গদের ওই বাড়ির কাছাকাছি দেখা গেছে। তাকে প্রধান অভিযুক্ত কক্সবাজার সদর থানায় একটি এজাহার দেয়া হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, এই ঘটনায় পুলিশ ভুক্তভোগীদের লিখিত অভিযোগ পেয়ে থানায় মামলা হিসাবে রুজু করেছে। প্রধান আসামিকে আটকের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধচবি শিক্ষার্থীদের ২৩ জুনের মধ্যে হল ত্যাগের নির্দেশ
পরবর্তী নিবন্ধস্কুল ভবনে স্বেচ্ছাসেবক লীগ নেতার গরুর হাট!