কক্সবাজারে ধৃত তিনজন ২ দিনের রিমান্ডে

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ ডিসেম্বর, ২০২১ at ৬:১১ পূর্বাহ্ণ

কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে এক নারীকে অপহরণের পর হোটেলে আটকে রেখে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার তিন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত রোববার ট্যুরিস্ট পুলিশের হাতে গ্রেপ্তার তিন আসামি রেজাউল করিম, মামুনুর রশীদ ও মেহেদী হাসানকে গতকাল সোমবার কক্সবাজার সদর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড প্রার্থনা করেছিল পুলিশ। এরা ধর্ষণের ঘটনায় সহযোগী ছিল বলে দাবি পুলিশের। এই মামলায় ঘটনার রাতে র‌্যাবের হাতে গ্রেপ্তার জিয়া গেস্ট ইন হোটেল ম্যানেজার ছোটন গত শনিবার থেকে চারদিনের রিমান্ডে রয়েছেন। তাকে ট্যুরিস্ট পুলিশ কার্যালয়ে সোমবার তৃতীয় দিনের মতো রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হয়। রিমান্ড শেষে আজ মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হবে বলে জানায় ট্যুরিস্ট পুলিশ।
অন্যদিকে এ ঘটনার প্রধান অভিযুক্ত আসামি আশিকুল ইসলাম আশিক গত রোববার মাদারীপুরে র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে। সোমবার রাতে অথবা আজ মঙ্গলবার তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হতে পারে বলে আশা করছে তদন্তকারী সংস্থা ট্যুরিস্ট পুলিশ।
আলোচিত এ মামলার এজাহারভুক্ত আসামিরা হল আশিকুর ইসলাম আশিক, ইস্রাফিল হুদা ওরফে জয়, মেহেদী হাসান ওরফে বাবু এবং রিয়াজ উদ্দিন ছোটন।

পূর্ববর্তী নিবন্ধচুনতিতে নির্বাচন পরবর্তী সংঘর্ষ, নারীসহ আহত ১৭
পরবর্তী নিবন্ধআইন-শৃঙ্খলা সভায় গিয়ে ঘটনার বর্ণনা দিলেন মা-বাবা