কক্সবাজারে ছিনতাই ট্রাকসহ সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

| বৃহস্পতিবার , ২১ এপ্রিল, ২০২২ at ১০:১১ পূর্বাহ্ণ

কক্সবাজারের উখিয়া উপজেলায় ছিনতাই হওয়া ট্রাক উদ্ধারসহ সাবেক এক ইউনিয়ন পরিষদ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার আমিনুল হক আমিন (৫৭) উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের ১২ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ও প্যানেল চেয়ারম্যান। ইউনিয়নের পাগলির বিল এলাকার সুলতান আহম্মেদের ছেলে তিনি। খবর বিডিনিউজের।

র‌্যাব ১৫-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খাইরুল ইসলাম সরকার বলেন, গত ১৬ এপ্রিল সন্ধ্যায় উখিয়া উপজেলার মরিচ্যা বাজার এলাকায় একটি ট্রাক ছিনতাই হয়। পরে ট্রাকের মালিক উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাজিয়ান এলাকার মো. নুরুল আবছার (৪০) অভিযোগ দেন। অনুসন্ধানের একপর্যায়ে গতকাল বুধবার ভোরে র‌্যাব সদস্যরা খবর পান, ছিনতাই হওয়া ট্রাকটি উখিয়ার পাগলির বিল এলাকায় রয়েছে।

র‌্যাব সদস্যরা সন্দেহজনক একটি বসতভিটা ঘিরে ফেললে সেখান থেকে আমিনুল পালানোর চেষ্টা করেন। তাকে ধাওয়া দিয়ে ধরা হয়। আর তার বসতভিটা থেকে ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। এ ঘটনায় মামলা হয়েছে।

মামলার নথির বরাতে অধিনায়ক বলেন, নুরুল আবছারের ট্রাকটি চকরিয়া থেকে তরমুজ নিয়ে উখিয়ার কুতুপালং বাজারে যায় গত ১৬ এপ্রিল। বাজারে তরমুজ খালাস শেষে চকরিয়া ফেরার পথে গতিরোধ করে ট্রাকটি ছিনিয়ে নেওয়া হয়। আটক আমিনুলকে উখিয়া থানায় দেওয়া হয়েছে বলে জানান তিনি।
উখিয়া থানার ওসি আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন, মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার বিকালে আমিনুলকে আদালতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধড. মঈনুল ইসলামের কলাম
পরবর্তী নিবন্ধতথ্য গোপন রেখে দুই ধর্মের নারীকে বিয়ে, স্বামীর তিন বছরের কারাদণ্ড