কক্সবাজারে কিশোরকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা

একজন গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৩৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালীতে মোহাম্মদ সাজ্জাদ (১৩) নামে এক কিশোরকে সুপারী গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ এ ঘটনার প্রধান অভিযুক্ত মোহাম্মদ আলমকে (৩০) গতকাল সোমবার ভোরে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আলম পোকখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী এলাকার আব্দুস সালামের ছেলে। নিহত কিশোর ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর সাত জুলাকাটা গ্রামের নুরুল হুদার ছেলে।
ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল হালিম বলেন, গত শনিবার বিকালে মোহাম্মদ সাজ্জাদকে সুপারি গাছের সাথে রশি দিয়ে বেঁধে পিটিয়ে আহত করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যা ৭টার দিকে ঈদগাঁও মেডিকেলে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা নুরুল হুদা বাদি হয়ে চারজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এই মামলার প্রধান অভিযুক্ত মোহাম্মদ আলমকে সোমবার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারেও অভিযান চালাচ্ছে পুলিশ।
সাজ্জাদের পিতা নুরুল হুদা জানান, সাজ্জাদ ও তার হত্যাকারী আলমের ভাই নুরুল আজিম কালু পরস্পর বন্ধু। গত ২৩ সেপ্টেম্বর বিকালে দোকানে খেলতে গিয়ে তাদের মাঝে বাকবিতণ্ডা হয়। পরে এ ঘটনার জের ধরে সাজ্জাদকে মারার জন্য খুঁজতে থাকে আলমসহ অপর আসামিরা। এ সময় তিনি ঘটনার জন্য ছেলের হয়ে তাদের কাছে ক্ষমাও চান। এরপরও তারা পরদিন ২৪ সেপ্টেম্বর বিকালে সাজ্জাদকে গ্রাম্য চা দোকানের সামনে থেকে ধরে নিয়ে পাশ্ববর্তী পোকখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী গ্রামে নিয়ে যায়। সেখানে সুপারি গাছের সাথে রশি দিয়ে বেঁধে বেদম মারধর করে। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় সাজ্জাদকে উদ্ধার বাড়িতে এনে চিকিৎসা করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে ঈদগাঁও মেডিকেল নামের ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তার মৃত্যু হয়।

পূর্ববর্তী নিবন্ধকরতোয়ার পাড়ে আহাজারি উৎকণ্ঠা
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ার জন্য বরাদ্দ ২৪ মেট্রিক টন সার অন্যত্র বিক্রির অভিযোগ