কক্সবাজারে এবার স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা

কক্সবাজার প্রতিনিধি | সোমবার , ২৭ ডিসেম্বর, ২০২১ at ৬:১২ পূর্বাহ্ণ

কক্সবাজারে নারীকে অপহরণের পর হোটেলে সংঘবদ্ধ ধর্ষণ ঘটনার রেশ না কাটতেই এবার বেরিয়ে পড়ল অষ্টম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনা। শহরের কলাতলীর আবাসিক হোটেলে দুদিন জিম্মি করে রেখে ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ জনের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় মামলা হয়েছে। তবে মামলা দায়েরের সপ্তাহ পার হলেও ধরা পড়েনি কোন আসামি। কক্সবাজার সদর থানার এসআই মো. আব্দুল হালিম জানান, গত ১৮ ডিসেম্বর ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৪ জনসহ নয়জনকে আসামি করে মামলা করেছেন।
আসামিরা হল- কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মো. আশিক (২৭) ও তার মা রাজিয়া বেগম (৫৫), বাবা নজরুল ইসলাম (৬০), ভাই মো. কামরুল (৩৪) এবং শহরের ঝাউতলা গাড়ির মাঠ এলাকার মো. হায়দার ওরফে হায়দার মেম্বারের ছেলে রিয়াজ উদ্দিন (৪০)। উক্ত স্কুলছাত্রী কক্সবাজারের উত্তর নুনিয়াছড়া এলাকার বাসিন্দা।
আশিকের স্বজনদের দাবি, ওই স্কুলছাত্রীর সঙ্গে আশিকের প্রেমের সম্পর্ক ছিল। আশিকের পরিবার তাদের মধ্যে সামাজিকভাবে বিয়ের প্রস্তাবও দিয়েছিল। কিন্তু মেয়ের পরিবার তাতে রাজী ছিল না। এখন এ ঘটনাকে তারা ভিন্নখাতে ব্যবহার করছে।
এ ব্যাপারে মমস্‌ গেস্ট হাউজের ব্যবস্থাপক মো. শাহীন বলেন, গত ১৩ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত যুবক আশিক ও ওই স্কুলছাত্রীর নামের কেউ হোটেলে অবস্থান করেনি।

পূর্ববর্তী নিবন্ধযেমন ভোট হলো ৬৪ ইউপিতে
পরবর্তী নিবন্ধএসএসসির ফল এ সপ্তাহেই