কক্সবাজারে অপহরণের পর শিক্ষিকাকে গণধর্ষণ

কক্সবাজার প্রতিনিধি | বুধবার , ২৪ আগস্ট, ২০২২ at ৬:০০ পূর্বাহ্ণ

কক্সবাজারে গণধর্ষণের শিকার হয়েছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা (২২)। গত ১৯ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে সদরের পিএমখালীর বোনের বাসা থেকে ফেরার পথে সংঘবদ্ধ অপরাধীরা তাকে অপহরণের পর অস্ত্রের মুখে ধর্ষণ করে। এই অভিযোগে ৪ জনকে আসামি করে সোমবার রাত ১২টার দিকে কক্সবাজার সদর থানায় একটি মামলা হয়েছে। তবে এই ঘটনায় কেউ আটক হয়নি। কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলায় সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা গ্রামের হাবিবুর রহমানের ছেলে বেদার মিয়াকে (২৮) প্রধান আসামি করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়েছে।
মামলার এজাহারে ভুক্তভোগী শিক্ষিকার অভিযোগ, ১৮ আগস্ট রাতে কক্সবাজার সদরের পিএমখালীর মালিপাড়া থেকে ভাগ্নি সম্পর্কের একজনের মেহেদি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে পরিচয় হয় বেদার মিয়ার সঙ্গে। এরপর তার সাথে কিছুক্ষণ কথাবার্তাও বলেন। পরদিন ১৯ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে ওই আত্মীয়ের বাড়ি থেকে ইজিবাইক (টমটম) যোগে নিজ বাড়িতে ফেরার পথে ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ এলাকায় পৌঁছালে বেদার মিয়া ও তার সহযোগীরা তার টমটমের গতিরোধ করে এবং তাকে অন্য একটি টমটমে তুলে নেয়। এরপর দুর্বৃত্তরা অস্ত্রের ভয় দেখিয়ে তাকে পাশের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে গিয়ে সেখানে বেদারসহ তিনজন ধর্ষণ করে। তখন ওই নারী চিৎকার ও কান্নাকাটি শুরু করলে ঘাতকরা পালিয়ে যায়।
পুলিশ জানায়, ভুক্তভোগী নারী রামুর চাকমারকুলের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। ঘটনার পর পরিবারের লোকজন কক্সবাজার সদর মডেল থানায় যোগাযোগ করেন। পুলিশ ঘটনার প্রাথমিক তদন্তের পর সোমবার (২২ আগস্ট) রাতে মামলা রেকর্ড করে। এখন আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধতেল চুরির সময় আটক চসিকের টেক্সি চালক বরখাস্ত
পরবর্তী নিবন্ধচালের আড়ত ও মিলকে দুই লাখ ৩০ হাজার টাকা জরিমানা