ওভারটেক করতে গিয়ে মাইক্রোর সাথে বাইকের সংঘর্ষ, আহত ২

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৭ জুলাই, ২০২৩ at ৬:২৯ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পদুয়ায় ওভারটেক করতে গিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) মাইক্রোবাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে ইউনিয়নের তেওয়ারিহাট বাজারের উত্তর পাশে এ ঘটনা ঘটে। এতে মাইক্রোবাস ও মোটরসাইকেল চালক দু’জনই আহত হয়েছেন। আহতরা হলেন, উপজেলার আমিরাবাদ সুখছড়ি এলাকার মনির আহমদের পুত্র মোটরসাইকেল চালক মো. দিদার ও ডিএনসির মাইক্রোবাস চালক রাজিব।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে চট্টগ্রামমুখী মোটরসাইকেল একইমুখী একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালক রাস্তায় ছিটকে পড়ে গুরুতর ও মাইক্রোবাস চালক সামান্য আহত হয়েছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রামের পটিয়া সার্কেলের পরিদর্শক মো. সাইফুল ইসলাম জানান, মাদকবিরোধী অভিযানে যাবার পথে লোহাগাড়ার পদুয়া এলাকায় তাদের মাইক্রোবাসের সাথে বিপরীতমুখী মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ডিএনসি টিমের সদস্যরা গুরুতর আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও মোটরসাইকেল হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধরিকশায় ফেলে যাওয়া আট লাখ টাকা যাত্রীকে ফিরিয়ে দিলেন চালক
পরবর্তী নিবন্ধদাঁড়িয়ে থাকা ট্রাকে জিপের ধাক্কা, দুই যাত্রী নিহত