এ পর্যন্ত মৃত্যু ৩০১ জনের

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৫ অক্টোবর, ২০২০ at ৪:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামে নতুন করে আরো ১০১ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে করোনা সংক্রমিত শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ৮০৯ জনে। করোনায় আক্রান্তদের মাঝে আগের ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। এ নিয়ে করোনায় আক্রান্তদের মাঝে মৃত্যুর সংখ্যা তিনশ ছাড়াল চট্টগ্রামে। মঙ্গলবার পর্যন্ত ৩০১ জনের মৃত্যু হয়েছে।
সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে- মঙ্গলবার ৯৮৩টিসহ এ পর্যন্ত মোট ১ লাখ ১৫ হাজার ৯৯১টি নমুনা পরীক্ষা হয়েছে চট্টগ্রামে। এর মধ্যে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে ১৯ হাজার ৮০৯ জনের। হিসেবে চট্টগ্রামে করোনা শনাক্তের হার ১৭.০৭ শতাংশ। নতুন ৩৫ জনসহ এ পর্যন্ত ১৫ হাজার ৬৩৮ জন রোগী সুস্থ হয়েছেন বলেও জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। হিসেবে আক্রান্তদের ৭৯ শতাংশ সুস্থ হয়ে উঠেছেন।
এদিকে মঙ্গলবার চট্টগ্রামের ল্যাবগুলোতে মোট ৯৮৩টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত ১০১ জনের মধ্যে ৮৮ জন মহানগরীর এবং ১৩ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি আজাদীকে এ তথ্য নিশ্চিত করেছেন। এদিন উপজেলা পর্যায়ে হাটহাজারীতে ৪ জন, পটিয়ায় ৩ জন, আনোয়ারায় ২ জন এবং লোহাগাড়া, ফটিকছড়ি, সীতাকুণ্ড ও মীরসরাইয়ে ১ জন করে করোনা সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন। নতুন করে করোনা শনাক্ত হওয়া রোগীদের আইসোলেশনে নেয়ার কথা জানান সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

পূর্ববর্তী নিবন্ধ১৩ দিনে ৯৯৪ জন শনাক্ত
পরবর্তী নিবন্ধকরোনায় দেশে সাড়ে চার মাসে সর্বনিম্ন মৃত্যু