এসপি পদমর্যাদার সাত কর্মকর্তাকে বৃহত্তর চট্টগ্রামে বদলি

আজাদী প্রতিবেদন | বুধবার , ৩১ আগস্ট, ২০২২ at ১১:৩৫ পূর্বাহ্ণ

বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার সাত জন কর্মকর্তাকে বৃহত্তর চট্টগ্রামে বদলি করা হয়েছে। গত সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে এ বদলি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস।
প্রজ্ঞাপন অনুযায়ি চট্টগ্রামের রেঞ্জ রিজার্ভ ফোর্সে পুলিশ সুপার হিসেবে সিলেট থেকে এসেছেন মো. মাহমুদুর রহমান, চট্টগ্রাম নৌ পুলিশ ইউনিটে ঢাকার পুলিশ অধিদপ্তরে সংযুক্ত আ ফ ম নিজাম উদ্দিনকে পুলিশ সুপার করা হয়েছে। এছাড়া রংপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উজ্জ্বল কুমার রায়কে চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ে, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।
এছাড়াও ঢাকার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেলকে মহালছড়ির ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নে, ফরিদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশাকে কঙবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এবং মালি মিশন হতে প্রত্যাগত মো. সাইফুজ্জামানকে কঙবাজার ১৪ আর্মড পুলিশ ব্যাটালিটয়নের পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপেঁয়াজ কেজিতে কমেছে ৫ টাকা
পরবর্তী নিবন্ধএশিয়ার শিক্ষার্থীদের জন্য ভারত উচ্চশিক্ষার আদর্শ গন্তব্য