এসএমই ফাইন্যান্সিং ফেয়ারের সমাপনী অনুষ্ঠান

| বুধবার , ৭ জুন, ২০২৩ at ৫:৫৩ পূর্বাহ্ণ

এসএমই ফাইন্যান্সিং ফেয়ারের সমাপনী অনুষ্ঠানে ঋণের চেক পেলেন ৮ জন এসএমই উদ্যোক্তা। চিটগাাং উইম্যান চেম্বার ও এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে এবং বাংলাদেশ ব্যাংক চট্টগ্রামের সহযোগিতায় তিন দিনব্যাপী এসএমই ফাইন্যান্সিং ফেয়ারের সমাপনী অনুষ্ঠানে এই চেক হস্তান্তর করা হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রামের পরিচালক (গবেষণাগার) নাসিম ফারহানা শিরিন।

প্রধান অতিথি এসএমই উদ্যোক্তাদের জন্য ব্যাংক ঋণের তথ্য সরবরাহে এসএমই ফাইন্যান্সিং ফেয়ার চট্টগ্রাম আয়োজনের জন্য চিটগাাং উইম্যান চেম্বার এবং এসএমই ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, নারী উদ্যোক্তারা এসএমই খাতে ব্যবসায়ে এগিয়ে আসছে। তাদেরকে যতটুকু সম্ভব সহযোগিতা করে ঋণ প্রাপ্তি নিশ্চিত করার অনুরোধ জানান। বিশেষ অতিথির বক্তব্যে চিটগাাং উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট ইনচার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা বলেন, এসএমই উদ্যোক্তাদের সাথে ব্যাংকসমূহের মাঝে সেতুবন্ধন তৈরি করতে আমাদের এই আয়োজন আশা করি উভয়ের মাঝে সম্পর্ক আরো দৃঢ় হবে এবং নারী উদ্যোক্তারা সহজভাবে ঋণ পাবে। চিটাগাং উইম্যান চেম্বারের ভাইস প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, এসএমই ফাউন্ডেশনের উপমহাব্যবস্থাপক সুমন চন্দ্র সাহা। তিনি তার বক্তব্যে প্রথমবারের মত এই আয়োজনে নানান সীমাবদ্ধতা ও সময় স্বল্পতার কারণে আয়োজনে কিছু ত্রুটি থাকার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, এবারের আয়োজন থেকে আমরা শিক্ষা নিয়ে ভবিষ্যতে আরো বর্ধিত কলেবরে এবং বৃহত্তর পরিসরে এই মেলা আয়োজনের উদ্যোগ গ্রহন করবো। সিডব্লিওসিসিআইর ভাইস প্রেসিডেন্ট নিশাত ইমরান ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে ৮ জন এসএমই উদ্যোক্তার মাঝে ঋণের চেক হস্তান্তর করা হয়। তারা হলেন লাহামস্‌ কাবাব ঘর ও মেসার্স ডিজি নেট, দরবার কেবলস্‌, এমএইচ অ্যান্ড এসবি এক্সেসরিজ, তাসমিন এন্টারপ্রাইজ এবং রাজেস্বরী, মেসার্স ফয়জুন বুটিকস্‌ এবং ইনান ট্রেডার্সকে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরিয়াজউদ্দিন বাজারের পাখি গলি থেকে ৮৩ পাখি উদ্ধার
পরবর্তী নিবন্ধলিও জেলার নতুন সেবা বর্ষের কার্যকরী কমিটি গঠন