এনায়েত বাজারে শিক্ষা উপমন্ত্রীর পক্ষে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ২১ এপ্রিল, ২০২২ at ১২:৩৯ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের ব্যক্তিগত তহবিল থেকে আজ বুধবার বিকাল ৪ টায় এনায়েত বাজার গোয়াল পাড়া ডায়েবেটিস হাসপাতাল মাঠে এনায়েত বাজারে বসবাসরত সকল শ্রেণী-পেশার মানুষের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।

সাবেক ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরীর সঞ্চালনায় এবং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল মনুর সভাপতিত্বে উক্ত কর্মসূচিতে বক্তব্য রাখেন সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু, সহ-সভাপতি এডভোকেট শ্রীপতি কান্তি পাল, যুগ্ম সাধারণ সম্পাদক বিপু ঘোষ বিলু, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরোয়ার জাহান সারু, লিটু দাস বাবলু, সুজিত ঘোষ, সমাজ কল্যাণ সম্পাদক কবির আহমেদ, বিষ্ণু চক্রবর্তী, কার্যকরী সদস্য হেদায়েত উল্লাহ নিজাম, সুনিল দাশ সোনা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনোয়ার জাহান মনি, মুহাম্মদ সিরাজ, যুবলীগ নেতা সৌরভ বিকাশ বড়ুয়া বিতান, খোরশেদ আহমেদ জুয়েল, নাছির উদ্দীন ফাহিম, পঙ্কজ রায়, মোরশেদুল আলম, রতন ঘোষ, মুহাম্মদ জাহেদ, মুহাম্মদ ফরিদ, কামরুল হাসান,রিপন ঘোষ প্রমুখ।

এ সময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, শিক্ষা উপমন্ত্রী এই এলাকায় সকল শ্রেণির মানুষের ভাগ্য উন্নয়নের জন্য রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এবিএম মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা ছিলেন। তারই সুযোগ্য উত্তরসূরী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল গণমানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি কোতোয়ালী আসনের মসজিদ, মন্দির ও মাদ্রাসার উন্নয়নের জন্য সব সময় জনসাধারণের পাশে থাকছেন।

পূর্ববর্তী নিবন্ধসুবিধাবঞ্চিত শতাধিক পরিবার পেল হ্রদয়ে ৯০ এর ঈদ উপহার
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা