এক সপ্তাহ পর বাসায় ফিরলেন অপূর্ব

| বৃহস্পতিবার , ১২ নভেম্বর, ২০২০ at ৬:১২ পূর্বাহ্ণ

করোনা আক্রান্ত হওয়ার পর গত ৪ নভেম্বর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ, ফিরেছেন বাসায়। গতকাল বুধবার দুপুরে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল থেকে অপূর্ব বাসায় ফিরেছেন। বিষয়টি অপূর্ব নিজেই নিশ্চিত করেছেন। খবর বাংলানিউজের।
তিনি ফেসবুকে লেখেন, সর্বশক্তিমান আল্লাহ্‌র অনুগ্রহে বাসার পথে আছি। ভালোবাসা, সাপোর্ট ও দোয়া করার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।
করোনা আক্রান্ত হবার পর অপূর্বের শারীরিক অবস্থা জটিল হলে তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এরপর তার শারীরিক অবস্থা উন্নত হলে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। করোনায় তার ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়। রক্তে একাধিক ইনফেকশনও ধরা পড়ে।
কিন্তু পরে আবারও জটিলতা দেখা দিলে অপূর্বকে প্লাজমা দেওয়া হয়। এরপর আবার তার অবস্থা খারাপ হয়। তবে বর্তমানে অবস্থার উন্নতি হয়েছে। গত কয়েকদিনে অপূর্বের বেশকিছু শারীরিক রিপোর্ট ভালো এসেছে। তাই চিকিৎসক তাকে বাসায় যাওয়ার ছাড়পত্র দেয়।
অক্টোবরের শেষদিকে বান্দরবানে নাটকের শুটিং শেষ করে ঢাকায় ফেরেন অপূর্ব। সর্বশেষ শিহাব শাহীন পরিচালিত ‘যদি, কিন্তু…তবুও’র শুটিংয়ে অংশ নেন এই অভিনেতা। এই সিনেমার শুটিংয়েই অসুস্থ হয়ে পড়লে তার করোনা টেস্ট করা হয় এবং তা পজিটিভ আসে। বর্তমানে অপূর্বের অসুস্থতার জন্য শুটিংটি বন্ধ আছে।

পূর্ববর্তী নিবন্ধঅভিজিৎ দাশের কণ্ঠে শ্যামা সংগীত
পরবর্তী নিবন্ধরেকর্ড গড়েছে ‘লক্ষ্মী’